ভোটে পরাজিত হয়েও আসানসোল বাসীর মন জয় করেছেন সায়নী ঘোষ

ভোটে পরাজিত হয়েও আসানসোলবাসীর মন জয় করেছেন সায়নী ঘোষ
ভোটে পরাজিত হয়েও আসানসোলবাসীর মানুষের মভোটে পরাজিত হয়েও আসানসোলবাসীর মন জয় করেছেন সায়নী ঘোষন জয় করেছেন সায়নী ঘোষ

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ রাজ্যে শেষ হয়েছে ভোটযুদ্ধ। রাজ্যের শাসক দল হিসেবে তৃতীয়বারের জন্য জয়ী হয়েছে তৃণমূল শিবির। নিজেদের জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছে তারা। এবারের নির্বাচনে তৃণমূল শিবিরে যোগ দিয়েছিল নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে একজন হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়নী ঘোষ। ২০২১ এর নির্বাচনে তিনি আসানসোল দক্ষিন বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়াই করেন। তবে তিনি বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে মাত্র ১৮০০ ভোটে পরাজিত হন।

প্রসঙ্গত প্রার্থী তালিকা প্রকাশের পর অভিনেত্রী সায়নী ঘোষ প্রচার শুরু করেন। নিজের নির্বাচনী কেন্দ্রের অন্তর্গত নানা জায়গায় পৌঁছে জনগনের সঙ্গে কথা বলছেন তিনি। তাদের সুবিধা-অসুবিধা নিয়ে তিনি কথা বলছেন। আর তাঁর প্রচারের খুঁটিনাটি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকেই তাঁর প্রচার সম্পর্কে অবগত করেন প্রতি মুহূর্তে। শুধু তাই নয় প্রচারে কখনো শাড়ির কুচি ধরে দৌড়ানো, আবারও কখনোও খেলা হবে গানে কোমর দোলাতেও দেখা যায়। আর এসবের মাঝে সমালচকদের সমালচনার মাঝেও পরেন তিনি।

তবে ভোটে পরাজিত হলেও প্রথমবার রাজনৈতিক ময়দানে নেমে মানুষদের মন জয় করছেন তিনি বলা যায়। তাঁর প্রচারের নানা মুহূর্তে সেছবি ধরাও পরেছে। তবে পরাজয়ের একটা আক্ষেপ থেকেই যায় সকলের। কিন্তু এরই মাঝে অভিনেত্রী সায়নী ঘোষ নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তাঁর নিজের কেন্দ্রে প্রচার শুরু করার দিন থেকে মানুষের কাছে গিয়ে ঘরের মেয়ে হয়ে ওঠার প্রতিটি মুহূর্তের দৃশ্য তুলে ধরেছেন তিনি। আর তাঁর এই পোস্টে কমেন্টের বন্যা দেখা দিয়েছে। কেউ লিখেছেন, আগামী দিনের বড় নেতা। আবার কেউ লিখেছেন, জনগন তোমাকে চায়। এই মুহূর্ত গুলি আগামী দিনে তাঁকে পথ চলতে সাহায্য করবে বলেই অভিনেত্রী মনে করছেন। দেখুন ভিডিও টি..