কেন প্রচারে নেই দেব? বাড়ছে জল্পনা

কেন প্রচারে নেই দেব? বাড়ছে জল্পনা
Image Source- Facebook Posted By @IamTheDev

পয়লা এপ্রিল দ্বিতীয় দফার ভোট ঘাটালে। ইতিমধ্যেই প্রচার শুরু করেছেন বিরোধী রাজনৈতিক নেতারা। কিন্তু তাৎপর্যপূর্ণভাবে তৃণমূল সাংসদ অভিনেতা দেব ঘাটালে প্রচারে দেখা যাচ্ছে না। দলীয় প্রার্থীর হয়ে একেবারে প্রচারে নামেনি দেব। এর পরেই শুরু হয়েছে জল্পনা। সাংসদ হয়েও কেন তাকে দলীয় প্রচারে দেখা যাচ্ছে না তা নিয়ে উঠছে প্রশ্ন।

বেশ কিছুদিন আগেও গুঞ্জন উঠেছিল দেবকে নিয়ে। দলবদল না করলেও দলের থেকে সরে দাঁড়াবেন বলে শোনা গিয়েছিল। এরপর দলীয় সূত্রে শোনা যাচ্ছে ঘাটালে প্রচারে আসার কোনো পরিকল্পনা নেই তার। যা বর্তমান রাজ্য রাজনীতির গুঞ্জনকে বাড়িয়ে দিয়েছে আরো কয়েকগুণ।

এই সূত্র ধরেই প্রশ্ন উঠছে দলীয় কোন্দল নাকি অন্য কোনো বিষয়, ঠিক কি কারণে প্রচারে নেই দেব? এমনকি দেবের প্রচার নিয়ে কোনো পরিকল্পনা ও নেওয়া হয়নি দলের তরফে। যদিও দলীয় কর্মী সমর্থকরা চাইছেন দেব প্রচারের নামুক। বিধানসভার তৃণমূল প্রার্থী অবশ্য বলছেন তিনি প্রচারের নামবেন তাকে প্রচারে আনার জন্য দিনক্ষণ ঠিক করা হচ্ছে। কিন্তু দেবের ঘনিষ্ঠ সূত্রে খবর আপাতত ঘাটালে কোনো কর্মসূচি নেই তার।

এই বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। গেরুয়া শিবিরের কটাক্ষ, এবার তৃণমূলের হাল খুব খারাপ তা বুঝে গিয়েছেন দেব। তাই হয়তো প্রচারে আসতে চাইছেন না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.