পর্দায় ম্যাজিক ক্রিয়েট করতে আসছেন দেব-প্রসেনজিৎ একসঙ্গে, “কাছের মানুষ”র হাত ধরে

পর্দায় ম্যাজিক ক্রিয়েট করতে আসছেন দেব-প্রসেনজিৎ একসঙ্গে,
পর্দায় ম্যাজিক ক্রিয়েট করতে আসছেন দেব-প্রসেনজিৎ একসঙ্গে, "কাছের মানুষ"র হাত ধরে

বাংলা ইন্ডাস্ট্রির দুই বড় তারকা দেব এবং প্রসেনজিৎ। দুজনেই বাংলা ইন্ডাস্ট্রির চালক বলা চলে। মহানায়ক উত্তম কুমারের পর যেমন বাংলা ইন্ডাস্ট্রি কে একা হাতে সামলেছেন প্রসেনজিৎ ঠিক তেমনই একটা সময় বাংলা সিনেমায় এক অন্য স্বাদ এনেছেন দেব। বিদেশের মাটিতেও হয়েছে গানের শুটিং দেবের হাত ধরে। তাই দুজনেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির মাইল স্টোন। আর দুজনের জনপ্রিয়তায় শীর্ষে। তবে দুজনকে যদি এক ফ্রেমে এক সিনেমায় দেখা যায় কেমন হবে? দর্শকরা মুখিয়ে আছেন এই ধরনের একটি মুহূর্তের জন্য।

সম্প্রতি দর্শকদের সেই সুখবর দিলেন প্রসেনজিৎ এবং দেব। দেবীপক্ষের সূচনায় পুজোর আগে ভক্তদের সুখবর দিলেন খোদ প্রসেনজিৎ। কাছের মানুষ সিনেমার হাত ধরে বড় পর্দা শেয়ার করবেন টলি পাড়ার দুই কাছের মানুষ দেব প্রসেনজিৎ। উঠে এল প্রথম লুকস। ছবির পরিচালনা করছেন পথিকৃৎ চৌধুরী। এবং প্রযোজনায় দেব। অভিনয় করছেন দেব। পোস্টারে দেখা যাচ্ছে একটি রেল লাইনের মাঝখানে বসে রয়েছেন দেব এবং প্রসেনজিৎ। সামনে ট্রেন আসছে। প্রসেনজিৎকে খানিকটা ক্লান্ত দেখাচ্ছে এবং দেব যেনো প্রশ্নের উত্তর খুঁজছেন তার দিকে তাকিয়ে।

পোষ্টার প্রকাশ্যে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। ভক্তদের অগুনতি প্রশ্ন। তবে ছবিটি মুক্তি পাবে পরের বছর। ২০২২ এ বড় পর্দায় দেখা যাবে এই দুই স্টারকে একসঙ্গে। যদিও এর আগে ককপিট সিনেমায় দেবের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ কিন্তু সেটি খুব কম সময়ের জন্য। পাশাপাশি পুজোয় আসছে দেবের গোলন্দাজ। যা নিয়ে দর্শকদের মনে কৌতূহল তুঙ্গে।