লড়কি আঁখ মারে গানে খুদের সাথে নাচে মত্ত দেব, আদুরে ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

লড়কি আঁখ মারে গানে খুদের সাথে নাচে মত্ত দেব, আদুরে ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল
লড়কি আঁখ মারে গানে খুদের সাথে নাচে মত্ত দেব, আদুরে ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল / Image Source: Instagram Post By @Dev Adhikari

করোনাকালে লক ডাউনের সময় থেকে বর্তমান সময় কালেও একাধিক মানুষের পাশে দাঁড়িয়েছেন টলিউডের অন্যতম সেরা অভিনেতা ও সাংসদ দেব। প্রচুর পরিযায়ী শ্রমিকদের এবং পড়ুয়াদের বাড়ি পৌঁছানো থেকে শুরু করে প্রচুর দুঃস্থ মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন সাংসদ দেব।

সম্প্রতি একটি ভিডিও নিয়ে তোলপাড় নেট দুনিয়ায়। দেবের সাথে দেখা যাচ্ছে এক খুদে কে। তার সাথেই লারকি আঁখ মারে গানে তুমুল নাচ দেবের। অভিনেতার এই শিশু সুলভ রূপ দেখে মুগ্ধ ভক্তরা। ভিডিওতে যে খুদে কে দেখা যাচ্ছে সে আর কেও নয় দেবের স্পা আনটি। স্পা অ্যান্টি কে মাঝে মধ্যেই দেখা যায় দেবের চুল ঠিক করে দিতে, স্পা করে দিতে। আসলে এই খুদের নাম আমাইরা। রুক্মিণী র ভাইজি। বেশ কিছু ভিডিওতে দেবের সাথে দেখা গেছে আমাইরাকে। সম্প্রতি এই খুদের সাথে তুমুল নাচতে দেখা গেলো দেব কে।

দেব আবার এই ভিডিওটি টুইটারে শেয়ার করেন এবং লেখেন জুনিয়র ড্যান্সার এর সাথে সিনিয়র ড্যান্সার এর লড়াই। ভিডিও মুহূর্তেই ভাইরাল হয় নেট দুনিয়ায়। সকলেই প্রশংসায় পঞ্চমুখ।

আরো পড়ুনঃ   একের পর এক পোশাকে ফটোশুট নুসরতের! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও