বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

দুঃস্থ ছাত্রের পাশে দাঁড়ালেন দেব! ল্যাপটপ দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা

০১:০০ পিএম, নভেম্বর ১৭, ২০২১

দুঃস্থ ছাত্রের পাশে দাঁড়ালেন দেব! ল্যাপটপ দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ একাধারে বাংলার অন্যতম সেরা অভিনেতা হিসেবে নিজেকে বার বার প্রমাণ করেছেন দেব। আবার অপরদিকে সাংসদ হিসেবেও নিজের এলাকার মানুষদের জন্য বার বার ছুটে এসেছেন তিনি। একহাতে নিজের অভিনয় ক্যারিয়ার সামলাচ্ছেন আবার অপরদিকে এলাকার সাংসদ হিসেবে বরাবর দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। লকডাউন এর সময় পরিযায়ী শ্রমিকদের পাশে থাকা থেকে শুরু করে, বন্যা কবলিত এলাকা দেখতে যাওয়া তাঁদের কাছে খাবার পৌঁছে দেওয়া, বাড়ি তৈরির আশ্বাস দেওয়া সবই সামলেছেন তিনি। বার বার দেখিয়ে দিয়েছেন একজন সাংসদের কি কাজ কি কি করনিয়। আবার একজন অভিনেতা হিসেবে ভক্তদের বিনোদন করে গেছেন ষোলোআনা।

সম্প্রতি আবারও এক দুঃস্থ পাঠকের পাশে দাঁড়ালেন তিনি। তাঁকে ল্যাপটপ কিনে দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দেব। ঘাটালের রঘুনাথপুর গ্রামের বাসিন্দা সুমন মুদি। তিনি বীণাপাণি হাইস্কুলের দ্বাদশ শ্রেণিতে পাঠরত সে। তবে স্কুলের পড়ার সঙ্গে সেই ছাত্র ইতিমধ্যেই ইঞ্জিনিয়ারিং এর একটি ডিপ্লোমা কোর্স করছেন। তবে এই পড়াশোনার জন্য দরকার একটি ল্যাপটপ। পরিবারের আর্থিক অবস্থা ভালো নয় তাই তাঁকে ল্যাপটপ কিনে দেওয়ার সামর্থ্য তাঁর পরিবারের নেই। এই অবস্থায় সেই সংবাদ সাংসদ দেবের কানে পৌছাতেই তিনিই ব্যবস্থা করে দিলেন একটি ল্যাপটপের। নিজের এলাকার পড়ুয়া বলে কথা।

এদিন সেই ছাত্রকে ডেকে তাঁর হাতে তুলে দেওয়া হল ল্যাপটপ। অফিসে এসে সেই ছাত্র তাঁর জন্য আনা ল্যাপটপ নিয়ে যায়। যদিও এদিন সেখানে দেব উপস্থিত ছিলেন না। তবুও তাঁর অফিসের অন্যান্য ব্যক্তিরা ছেলেটির হাতে ল্যাপটপ তুলে দেন।