বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

করোনা আক্রান্ত দেব, দ্বিতীয়বার কোভিড পজিটিভ রুক্মিনী, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে মিমিরও

১০:৩৪ পিএম, জানুয়ারি ৫, ২০২২

করোনা আক্রান্ত দেব, দ্বিতীয়বার কোভিড পজিটিভ রুক্মিনী, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে মিমিরও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ টলিউডে একে পর এক অভিনেতা-অভিনেত্রী করোনা আক্রান্ত হচ্ছেন। এবার করোনায় আক্রান্ত হলেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। তাঁর বান্ধবী রুক্মিনীও করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যদিকে, আর এক তৃণমূল সাংসদ এবং অভিনেত্রী মিমিও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন টুইট করে। আপাতত তাঁরা হোম আইসোলেশনে রয়েছেন।

দেব তাঁর কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়ে লিখেছেন, ‘রিপোর্ট পেয়েছি। আমি কোভিড পজিটিভ। যদিও তেমন কোনও উপসর্গ নেই, হোম আই সোলেশনে রয়েছি।’ এদিকে এদিন সকালেই তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ে। যদিও সেই সময় তিনি জানিয়েছিলেন, সেই খবর ঠিক নয়। তবে, টেস্ট করাতে পাঠিয়েছেন বলেও জানিয়েছিলেন তিনি।

https://twitter.com/idevadhikari/status/1478742915589414912

বেশ অনেকদিন ধরেই জ্বরে আক্রান্ত রুক্মিনী মৈত্র। বুধবার সন্ধেবেলা রুক্মিনী মৈত্র টুইটারে লেখেন, ‘সবাইকে জানাচ্ছি আমি কোভিড পজিটিভ। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। সময় আমাদের পরীক্ষা নিচ্ছে তাই এই সময় শক্ত থাকা জরুরি। সবাই মাস্ক পরুন। আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। ধন্যবাদ।’

https://twitter.com/RukminiMaitra/status/1478742965396725762

অন্যদিকে, করোনায় আক্রান্ত হয়েছে মিমি। তিনি টুইটারে লিখেছেন, ‘আমি কয়েকদিন বাইরে বেরোইনি। তাও কোভিড পজিটিভ। বাড়িতেই রয়েছি। চিকিৎসকদের পরামর্শ নিচ্ছি।’

https://twitter.com/mimichakraborty/status/1478726272591155201

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে একের পর এক বিশিষ্ট ব্যক্তিরা করোনায় আক্রান্ত হচ্ছেন। এদিকে, মঙ্গলবারই জানা গেছে যে, রাজ-শুভশ্রী এই নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার দুপুরে জানা যায় পরমব্রত, রুদ্রনীলেরও কোভিড রিপোর্ট পজিটিভ।