ছোট্ট ঈশানকে নিয়ে এবার নুসরতকে নিজের মত করে বাঁচতে দিন! আর্তি দেবের

ছোট্ট ঈশানকে নিয়ে এবার নুসরতকে নিজের মত করে বাঁচতে দিন! আর্তি দেবের
ছোট্ট ঈশানকে নিয়ে এবার নুসরতকে নিজের মত করে বাঁচতে দিন! আর্তি দেবের

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মা হলেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সি সেকশনে ভর্তি ছিলেন তিনি। ডাক্তারদের কড়া নজরে ছিলেন অভিনেত্রী। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে ছিলেন অভিনেতা যশ। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। ছেলের নাম রেখেছেন ঈশান। আপাতত বাড়িতেই মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন তিনি।

তবে নুসরতের ছেলের পিতা কে এই প্রশ্ন নেট দুনিয়ায় আজও অব্যহত। এমনকি কিছুদিন আগেই মা হওয়ার পর প্রথম প্রকাশ্যে আসেন অভিনেত্রী। সেখানেও একই প্রশ্নের মুখোমুখি হন তিনি। তবে সপাটে জবাবও দেন অভিনেত্রী। বলেন বাবা জানেন বাবা কে। তারপর সম্প্রতি অভিনেত্রীর পাশে দাড়ালেন অভিনেতা এবং সাংসদ দেব। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানান পুত্র এসেছে এবার নুসরত কে ওর মত থাকতে দিন। উনি যখন চাইছেন ব্যাক্তিগত জীবনকে প্রকাশ্যে না আনতে তখন ওনাকে সময় দিন। নুসরত যথেষ্ট বুদ্ধিমতী। উনি জানেন কি করতে হবে। বাবা যেই হোক আপাতত এখন নুসরতের শর্ত মেনে নিন।

এদিকে কিছুদিন আগেই ছোট্ট ঈশান কে নিয়ে প্রথম বার মুখ খুললেন যশ। তিনি বলেন ছোট্ট ঈশানের সঙ্গে বেশ ভালো দিন কাটছে। ওকে অংশ বলে ডাকি। তবে ও এখন অনেক ছোট তাই বুঝে উঠতে পারে না। আবার অভিনেত্রী নুসরতও জানান তিনি এবং যশ অভিভাবকত্ব দারুন উপভোগ করছেন। এমনকি কিছুদিনের মধ্যে কাজেও ফিরবেন তিনি।