শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কথা রাখলেন দেব! শুরু কমিউনিটি কিচেন, অভিনেতার উদ্যোগে খাবার পৌঁছে যাচ্ছে বন্যা কবলিত এলাকায়

০১:৪৭ পিএম, আগস্ট ১৪, ২০২১

কথা রাখলেন দেব! শুরু কমিউনিটি কিচেন, অভিনেতার উদ্যোগে খাবার পৌঁছে যাচ্ছে বন্যা কবলিত এলাকায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ করোনাকালে লক ডাউনের সময় থেকে বর্তমান সময় কালেও একাধিক মানুষের পাশে দাঁড়িয়েছেন টলিউডের অন্যতম সেরা অভিনেতা ও সাংসদ দেব। প্রচুর পরিযায়ী শ্রমিকদের এবং পড়ুয়াদের বাড়ি পৌঁছানো থেকে শুরু করে প্রচুর দুঃস্থ মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন সাংসদ দেব। অভিনয় এবং রাজনীতি দুটিতেই ভারসাম্য বজায় রাখছেন অভিনেতা দেব। সিনেমার পর্দা এবং ছোট পর্দায় কাজ করে জনগণদের বিনোদন দেওয়া আবার সাংসদ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো দুটি ক্ষেত্রেই ১০০ তে ১০০ এই অভিনেতা।

ঘাটাল নিয়ে বরাবরই সতর্ক থাকেন অভিনেতা। সব সময় বলেন ঘাটালবাসি তাঁদের সেবা করার সুযোগ দিয়েছেন তাঁকে। তাই তার মান অবশ্যই রাখবেন তিনি। কয়েকদিন টানা বৃষ্টির কারণে জলবন্দি ঘাটাল। প্রায় ১২ টি পঞ্ছায়েত জলমগ্ন। মানুষদের মিলছে না খাবার জল, পর্যাপ্ত খাবার। তাই তাঁদের পাশে দাঁড়ালেন দেব। কিছুদিন আগেই নিজে গিয়ে এলাকা পরিদর্শন করে আসেন। জলবন্দি মানুষদের আশ্বাস দেন সব ঠিক হয়ে যাবে। সমস্ত ক্ষতিপূরণ দেওয়া হবে।

https://www.facebook.com/IamTheDev/posts/1710974019100328

কথা রাখলেন দেব। বন্যা কবলিত এলাকার মানুষদের খাবার পৌঁছে দিলেন তিনি। শুরু করলেন কমিউনিটি কিচেন। ১২ই অগাস্ট থেকেই কমিউনিটি কিচেনে তৈরি হচ্ছে খিচুড়ি আর সেই খাবার এবং পানিয় জল প্যাকেটে করে নৌকার সাহায্যে পৌঁছে যাচ্ছে বন্যা কবলিত মানুষদের কাছে। প্রথমদিন প্রায় ৮০০ প্যাকেট খাবার পাঠানো হয়েছে। আগামী ২০ দিন এই প্রক্রিয়া চলবে। উল্লেখ্য, দেবকে পরবর্তী কিসমিস ছবিতে দেখা যাবে। কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টার শেয়ার করেন অভিনেতা ও সাংসদ দেব।