২০২০ তে ‘টনিক’ দিতে চলেছেন দেব

বংনিউজ বিনোদন ডেস্কঃ কলকাতাঃ সদ্য নিজের ইনস্টাগ্রামে একটি নতুন ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেতা সাংসদ দেব। ছবির নাম ‘টনিক’। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারসের ষষ্ঠ ছবি এটি। তবে দেবের প্রোডাকশন ছবিটির জন্য গাঁটছড়া বেঁধেছে বেঙ্গল টকিজের সঙ্গে।

দেব বলছেন নতুন ক্রিকেটারকে যেমনভাবে স্বাগত জানানো হয় ঠিক তেমনভাবেই স্বাগত জানানো হচ্ছে এই ছবির পরিচালক অভিজিৎ সেন কে। প্রথম বাংলা ছবি নির্মাণ করতে চলেছেন অভিজিৎ। তাও আবার দেবের প্রোডাকশনের হাত ধরে। ছবির পোস্টার দেখে বোঝা যাচ্ছে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে পরান বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া এবং দেবকে। তবে অভিনেত্রীর নাম এখনো পর্যন্ত প্রকাশ্যে আনেননি দেব।

ছবির শুটিং শুরু হয়েছে কালিম্পংএ। ছবির কাস্টিং দেখে অনেকেই মনে করছেন এই সিনেমাটি দুই প্রজন্মের গল্পের উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে। দেবের এই উদ্যোগের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছে টলিউডের অন্যতম নামী প্রোডাকশন হাউস ভেঙ্কটেশ ফিল্মস। ২০২০ সালে মুক্তি পেতে চলেছে ‘টনিক’। নিজের প্রোডাকশন থেকে ভিন্ন রকমের গল্প নিয়ে সিনেমা তৈরি করছেন দেব। তাই এক্ষেত্রেও ‘টনিক’ এর গল্প যে অন্যরকম হবে তা আশা করা যাচ্ছে।

আরও পড়ুনঃ  রাজ্যপালের আশ্বাসেও অজানা আতঙ্ক উপত্যকা জুড়ে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.