‘যেখানে নির্বাচন হয়ে গিয়েছে, সেখানে লকডাউন করে মানুষকে বাঁচান’, আর্জি দেবের

'যেখানে নির্বাচন হয়ে গিয়েছে, সেখানে লকডাউন করে মানুষকে বাঁচান', আর্জি দেবের
'যেখানে নির্বাচন হয়ে গিয়েছে, সেখানে লকডাউন করে মানুষকে বাঁচান', আর্জি দেবের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে ভোটের আবহে দ্রুত গতিতে বাড়ছে করোনা সংক্রমণ, পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। এই পরিস্থিতিতে নির্বাচনী প্রচারে গিয়ে, ফের একবার করোনা নিয়ে কথা বললেন অভিনেতা দেব। এটা প্রথমবার নয়, আগেও প্রচারে গিয়ে, করোনা সম্পর্কে সতর্ক থাকার কথা বলে, শিরোনামে উঠে এসেছেন তিনি। বারবার করোনাবিধি মানার কথাও বলেছেন তিনি। সভায় উপস্থিতি সকল মানুষকে মাস্ক পরার কথা বলে সচেতন করেছেন।

এবার হাবড়ায় প্রচার সেরে, স্বরূপনগরের সভায় দাঁড়িয়ে মানুষকে করোনার সংক্রমণ থেকে বাঁচানোর আর্জি জানালেন দেব। তিনি বলেন, যেখানে যেখানে নির্বাচন হয়ে গিয়েছে, সেখানে লকডাউন করে, বা নিয়ন্ত্রণ করে অন্তত সেখানকার মানুষদের বাঁচানোর চেষ্টা করা হোক, জেলার এসপি এবং ডিএমের কাছে এ ব্যাপারে আর্জি জানালেন অভিনেতা।

এখানেই শেষ নয়, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সভার ভিডিও পোস্ট করেও জেলার এসপি এবং ডিএমদের উদ্দেশে তিনি লেখেন- ‘ যেই যেই স্থানে নির্বাচন হয়ে গেছে, সেই জায়গাগুলিতে লকডাউন বা করোনা প্রতিরোধকারী কিছু উপযুক্ত ব্যবস্থা করে অন্তত সেখানকার মানুষগুলোকে বাঁচান এটাই অনুরোধ করব।’

সভায় তিনি এ প্রসঙ্গে আরও বলেন যে, কে ক্ষমতায় আসবে সেটা আমরা ২ তারিখে দেখে নেব, কিন্তু তার আগে মানুষকে তো বাঁচিয়ে রাখতে হবে। তাই না? তো মানুষ বেঁচে থাক, বাংলার উন্নয়ন হোক’।

সভা শেষ হলে, নিজের হোয়াটস অ্যাপ স্টেটাসেও একই কথা লিখে, দিকে দিকে ছড়িয়ে দেন তাঁর করোনা সম্পর্কিত বার্তা। উল্লেখ্য, গতকালই বাকি তিন দফার ভোট এক দফায় করার আর্জি খারিজ করে দেয় কমিশন। কারণ হিসেবে বলা হয় যে, তিন দফার ভোট এক দফায় করতে হলে, যে পরিমাণ কেন্দ্রীয় বাহিনীর প্রয়োজন, তা এই কম সময়ে আনা সম্ভব নয়।

এদিকে বৃহস্পতিবারই নির্বাচন কমিশন সর্বদলীয় বৈঠকে বসে, সিদ্ধান্ত নেওয়া হয় যে, ভোটের নির্ঘন্ট মেনেই বাকি দফায় ভোট গ্রহণ হবে। তবে, কঠোরভাবে মানতে হবে করোনাবিধি। অন্যদিকে, প্রচারেও মানতে হবে করোনাবিধি। তবে, ভার্চুয়াল প্রচার করতে রাজি নয় কোনও দল। এই ঘোষণার পরই, দেবের এই বার্তায় উত্তাল সোশ্যাল মিডিয়া।