সমুদ্রে ‘কহোনা পেয়ার হ্যায়’ গানে নেচে সোশ্যাল মিডিয়া কাঁপালেন উত্তম কুমারের নাতবৌ! মুহূর্তে ভাইরাল ভিডিও

সমুদ্রে 'কহোনা পেয়ার হ্যায়' গানে নেচে সোশ্যাল মিডিয়া কাঁপালেন উত্তম কুমারের নাতবৌ! মুহূর্তে ভাইরাল ভিডিও
সমুদ্রে 'কহোনা পেয়ার হ্যায়' গানে নেচে সোশ্যাল মিডিয়া কাঁপালেন উত্তম কুমারের নাতবৌ! মুহূর্তে ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যেঃ Instagrammed By @devlinakumar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। ‘প্রাক্তন’, ‘হামি’ ইত্যাদি ছবিতে দেখা গেছে তাঁকে। এছাড়া ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ নাচের জন্য তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি একজন ভাল নৃত্য শিল্পীর সাথে সাথে সাথে মডেলও।

উল্লেখ্য কিছুদিন আগেই বেশ জাঁকজমক করেই উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সাথে বিয়ে সেরেছেন দেবলীনা। বেশ ভালই সংসার করছেন দুজনে। আর সম্প্রতি তারা কাজের ফাঁকে ছুটি কাটাতে গিয়েছেন সমুদ্রে। আর সেই ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। দেবলীনা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন। আর সম্প্রতি পোস্ট করা একটি ভিডিও তে দেবলীনা কে সমুদ্র তটে সাদা শর্ট ড্রেসে ছুটে বেড়াতে দেখা গেল। আর ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গেল ‘কহোনা পেয়ার হ্যায়’ গান। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল রয়েছে। দেখুন ভিডিও টি..