শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

গোলগাল মুখের টলিপাড়ার এই হট বেব কে চিনতে পারছেন? বলুনতো কে?

০৫:৪১ পিএম, ডিসেম্বর ৭, ২০২১

গোলগাল মুখের টলিপাড়ার এই হট বেব কে চিনতে পারছেন? বলুনতো কে?

ইনস্টাগ্রামে লাল জ্যাকেট আর টি শার্টে , খোকা চুলে , গোলগাল মুখের ছবি পোস্ট করলেন কোন অভিনেত্রী! দেখুন তো একবার চিনে নিতে পারেন নাকি। তবে চেনা বেশ কষ্টকর কিন্তু কারণ বর্তমানে অভিনেত্রী কিন্তু ২০ কেজি ওজন ঝরিয়ে মারকাটারি ফিগারে মঞ্চ কাঁপাচ্ছেন।

আর রাখঢাক না করে অভিনেত্রীর নাম বলেই দেই, অভিনেত্রী হলেন মহানায়ক উত্তম কুমারের নাতবউ অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী দেবলীনা কুমার। এবার ইনস্টাগ্রামে নিজের চেহারার পরিবর্তনের ছবি ভাগ করে নিয়েছেন তিনি নিজের ২৮ বছরের জন্মদিনে।

আগেও বহুবার অভিনেত্রী প্রকাশ্যে নিজের অতিরিক্ত ওজন নিয়ে কথা বলেছেন তবে এবারে একেবারে দর্শকদের চমক দিয়েছেন নিজের আগের ছবি শেয়ার করে। বর্তমানে তাঁর ফ্যাশন ট্রেন্ডে তিনি সর্বদাই বহু টলি অভিনেত্রীকে টেক্কা দেন সেই অভিনেত্রী দেবলীনা কুমার কিন্তু মোটেই এখনের মতো ছিলেন না। আগের ওজন ছিল ৭৮ কেজি। যা শুনলে তাজ্জব হতেই হয়।

কলেজে পড়ার সময় অতিরিক্ত ওজন অভিনেত্রীকে চিন্তায় ফেলে দিয়েছিল। অভিনয়ের ক্ষেত্রে সুযোগ পাওয়ার ক্ষেত্রে ওজন যে কিছুটা হলেও বাধা হয়ে দাঁড়াতে পারে সেই কথা চিন্তা করেই তিনি নেমে পড়েন শরীরচর্চার দিকে। তারপরেই কঠোর পরিশ্রম আর ডায়েটে মাধ্যমে দেহের অতিরিক্ত ওজন ঝরানোর কাজে নেমে পড়েন আর সেইমতো ফলও মেলে। ওজন নেমে আসে ৫৮ তে।

[caption id="attachment_42687" align="aligncenter" width="1000"]ফ্যাট টু ফিট দেবলীনা কুমার। ফ্যাট টু ফিট দেবলীনা কুমার।
[/caption]

নিজের ছিপছিপে গড়ন ধরে রাখতে বাড়িতেই কিনে নিয়েছেন জিমের সমস্ত সরঞ্জাম। অভিনেত্রী সাইকেল করেই শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে চলে যান যা তার চেহারা ধরে রাখতে সাহায্য করে। এইভাবেই তিনি টলিউডে নিজের ফ্যাশনের দ্বারা জায়গা করে নিয়েছেন।