শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মুক্তি পেল 'গোলন্দাজ'র ট্রেলার, অভিনব রূপে ট্রেলারেই কিস্তিমাত দেবের

০৪:২১ পিএম, সেপ্টেম্বর ১৭, ২০২১

মুক্তি পেল 'গোলন্দাজ'র ট্রেলার, অভিনব রূপে ট্রেলারেই কিস্তিমাত দেবের

অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি গোলন্দাজ এর ট্রেলার। জানান হল মুক্তির তারিখ। আগামী ১০ ই অক্টোবর অর্থাৎ পুজোর সময় মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত দেবের এই ছবি। ছবির ঘোষণা করা হয়েছিল গত বছরই। আর তখন থেকেই উচ্ছসিত দর্শকরা। হবে নাই বা কেন বাঙালির প্রাণ ফুলবল নিয়ে সিনেমা কিনা। আবার এই সিনেমার কাহিনী হল সেই কিংবদন্তিকে নিয়ে যিনি বাঙালির মনে ফুটবল খেলার সূচনা করেছিলেন। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন নিয়ে তৈরি ছবি গোলন্দাজ। আর সেই নগেন্দ্রপ্রসাদের চরিত্রে অভিনয় করবেন দেব।

আজই মুক্তি পেল ট্রেলার। আড়ায় মিনিটের ট্রেলারেই বাজিমাত। ট্রেলার দেখে আশা করা যাচ্ছে ছবি কতটা নিখুঁত হতে চলেছে। ছবিতে নগেন্দ্রপ্রসাদের ফুলটবলের প্রতি প্রেম এবং স্বাধীনতা সংগ্রামে স্বাধীনতার জন্য ফুটবলকে হাতিয়ার বানিয়ে ইংরেজদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কাহিনীই গোলন্দাজ। নগেন্দ্রপ্রসাদের হার না মানা জেদ, জীবন যুদ্ধ, ফুটবলের প্রতি প্রেম, তার লক্ষ্য সবকিছুই ধরা পড়েছে ট্রলারে। পাশাপাশি রয়েছে অনির্বাণ ভট্টাচার্যের ধারাভাষ্য। তাছাড়াও অনির্বাণকে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী ভার্গবের চরিত্রে । নোগেন্দ্রপ্রসাদের ছোটবেলাও তুলে ধরা হয়েছে এই ছবিতে। ছোটবেলার চরিত্রে যে শিশু অভিনয় করছে তার সঙ্গে রয়েছে দেবের মুখের অসম্ভব ভালো মিল।

https://www.youtube.com/watch?v=Ny8fxSoFHkw

দেবের বিপরীতে থাকছেন ঈশা সাহা। নগেন্দ্রপ্রসদের স্ত্রী কমলিনীর চরিত্রে অভিনয় করবেন ঈশা। ঈশা বরাবরই ভালো অভিনেত্রী। তাই এই চরিত্রে নিজের ১০০ শতাংশ দিয়ে কাজ করেছেন সেটি বলার অপেক্ষা রাখেনা। অর্থাৎ দেবের ভক্তরা দেখতে পাবেন নতুন জুটি। দেব এবং ঈশার কেমিস্ট্রিও ধরা পড়েছে ট্রেলারে। দেবকে প্রথমবার এই ধরনের চরিত্রে দেখতে পাবে দর্শকরা। অবশ্য ট্রেলার দেখেই আন্দাজ করা যায় বক্স অফিসে সুপার গোল দিতে চলেছে দেবের গোলন্দাজ।