হাত থেকে ফস্কাল সহজ ক্যাচ! ক্ষোভ উগড়ে দিলেন ‘ক্যাপ্টেন কুল’, রইল ভিডিও

হাত থেকে ফস্কাল সহজ ক্যাচ! ক্ষোভ উগড়ে দিলেন 'ক্যাপ্টেন কুল', রইল ভিডিও
হাত থেকে ফস্কাল সহজ ক্যাচ! ক্ষোভ উগড়ে দিলেন 'ক্যাপ্টেন কুল', রইল ভিডিও

গতকাল, ১৯ সেপেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হয়েছে আইপিএলের দ্বিতীয় পর্ব। আর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। আর এই ম্যাচেই ভুল বোঝাবুঝিতে একটি সহজ ক্যাচ ফস্কে বসলেন ধোনি। যা নিয়ে প্রচণ্ড ক্ষোভও উগড়ে দিলেন ‘ক্যাপ্টেন কুল’। খেলার মাঠে যে দৃশ্য খুব দুর্লভই বলা চলে।

ঘটনাটি ঠিক কী ঘটেছিল? রবিবারের ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৭.৪ ওভারে চেন্নাইয়ের দীপক চাহারের বলে শর্ট ফাইন লেগে প্যাডেল শর্ট হাঁকাতে যান মুম্বইয়ের সৌরভ তিওয়ারি। কিন্তু ঠিকঠাক টাইমিং না হওয়ায় সেই বল হাওয়ায় উঠে যায়। বল উইকেটের পিছন দিকে ভেসে আসায় ক্যাচ ধরার জন্য ছুটে যান চেন্নাইয়ের অধিনায়ক তথা উইকেটরক্ষক ধোনি। পাশাপাশি ৩০ গজের মধ্যে দাঁড়িয়ে থাকা ডোয়েন ব্র্যাভোও সেই ক্যাচ ধরতে ছুটে আসেন। একদিকে ক্যাপ্টেন কুল বলের পিছনে ছুটছেন, অন্যদিক থেকে ছুটে আসছেন ডোয়েন ব্র্যাভো। কিন্তু তারপরই দু’জনের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়।

প্রথমে ক্যাচটি ধরার জন্য ধোনি কল করেন। আবার একইভাবে কল করেন ব্র্যাভোও। দুজনেই ক্যাচটি ধরতে একইসঙ্গে ছুটে আসেন। আর দুজনের মুহূর্তের বিভ্রান্তিতে সেই সহজ ক্যাচ কেউই তালুবন্দি করতে পারেননি। দুজনেরই হাতছাড়া হয়ে যায় ক্যাচটি। ধোনি-ব্র‍্যাভোর ঠিক মাঝখান দিয়ে গলে যায় সেই বল। আর এই অবস্থাতেই রেগে যান ক্যাপ্টেন কুল। ব্রাভোর উপর ক্ষোভও উগরে দেন। অন্যদিকে ব্র‍্যাভোকেও আবার ধোনিকে উদ্দেশ্য করে বিশেষ অঙ্গভঙ্গি করতে দেখা যায়। শেষ পর্যন্ত যদিও ম্যাচটি সিএসকে-ই জিতে নেয়।

এদিনের এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের শুরুটা নড়বড়ে হলেও ওপেনার রুতুরাজ গাইকোয়ারের দৌলতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৬ রান তুলে ফেলে চেন্নাই। জবাবে ব্যাট করতে নেমে সেই লক্ষ্যমাত্রায় পৌঁছাতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। শেষমেশ ২০ রানে এই ম্যাচ জিতে নেয় চেন্নাই সুপার কিংস।

নীচের লিংকে ক্লিক করে দেখুন ভিডিওটি-

https://www.iplt20.com/video/238544/oops-dhoni-bravo-mix-up-earns-tiwary-a-lifeline