ডায়না পেন্টি’র এই ছবি আপনার দৃষ্টি আকর্ষণ করবেই

ডায়না পেন্টি’র এই ছবি আপনার দৃষ্টি আকর্ষণ করবেই
ডায়না পেন্টি’র এই ছবি আপনার দৃষ্টি আকর্ষণ করবেই

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ খুব বেশি চলচ্চিত্রে এখনও পর্যন্ত অভিনয় না করলেও, বেশ জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী ডায়না পেন্টি। ‘ককটেল’ খ্যাত অভিনেত্রী ডায়না পেন্টি’র সাম্প্রতিকের একটি সাদাকালো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইন্সটাগ্রামে এই অভিনেত্রীর তিরিশ মিলিয়নেরও বেশি ফ্যান ফলোয়ার। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ডায়না পেন্টি অন্যতম জনপ্রিয় তারকা।

ডায়না পেন্টি সবসময়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে চলেন। লকডাউন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে নিজেকে ব্যস্ত রেখেছেন। পাশাপাশি যোগাযোগ বজায় রেখেছেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের সাদাকালো একটি ছবি পোস্ট করেছেন যা আপনার দৃষ্টি আকর্ষণ করবে নিশ্চিতভাবে। এই ছবিতে অভিনেত্রী ডায়নাকে হাঁটু পর্যন্ত কালো রঙের একটি পোশাকে দেখা যাচ্ছে। এই ছবি এতোটাই আকর্ষণীয় যে, আপনার দৃষ্টি অন্য সবকিছু থেকে সরিয়ে তাঁর দিকেই করবে।

View this post on Instagram

🖤🤍

A post shared by Diana Penty (@dianapenty) on

এই সুন্দরী অভিনেত্রীর বলিউডে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে ‘ককটেল’ চলচ্চিত্রের মাধ্যমে। এই চলচ্চিত্রে ডায়না ছাড়াও বিভিন্ন চরিত্রে ছিলেন সইফ আলি খান, দীপিকা পাডুকোন, ডিম্পল কাপাডিয়া প্রমুখ। সম্প্রতি এই ছবির আট বছর পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

এদিকে খুব শীঘ্রই অভিনেত্রী ডায়না পেন্টিকে দেখা যাবে কুণাল দেশমুখ পরিচালিত ‘শিদ্দত’ চলচ্চিত্রে। এই চলচ্চিত্রে ডায়না ছাড়াও অভিনয়ে রয়েছেন মোহিত রায়না, রাধিকা মাদান, এবং সানি কৌশল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.