মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চুপিসারে বৌদির সঙ্গে প্রেম করছেন ’আলোছায়া’র আকাশ? তুমুল গুঞ্জনে সরগরম টলিপাড়া

১২:৫০ পিএম, সেপ্টেম্বর ৩০, ২০২১

চুপিসারে বৌদির সঙ্গে প্রেম করছেন ’আলোছায়া’র আকাশ? তুমুল গুঞ্জনে সরগরম টলিপাড়া

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেওর বৌদির সম্পর্ক নাকি খুব মিষ্টি হয়। অধিক ভালোবাসা, স্নেহ, যত্নের আবরণে তৈরি হয় এই সম্পর্ক। তবে এই সম্পর্কে যদি প্রেম হয় তাহলে কেমন হয়? টলিউডে এমনই এক দেওর বৌদির প্রেমের গুঞ্জন নিয়ে সরগরম। শোনা যাচ্ছে আলোছায়া ধারাবাহিকে দেওর আকাশের সঙ্গে প্রেম করছেন আলো। তবে পর্দায় নয় বাস্তব জীবনে আকাশ ওরফে অর্ণবের সঙ্গে প্রেম করছেন আলো ওরফে ইপ্সিতা। তবে সিলমোহর পড়েনি সেই সম্পর্কে। শুধু আন্দাজ করা হচ্ছে কিছু তো একটা চলছে তাদের মধ্যে।

আসলে ব্যাপারটি বেশি চোখে পড়েছিল ২৭ ফেব্রুয়ারি থেকে। সেদিন ছিল ইপ্সিতার জন্মদিন। সেরকম কাওকে দেখা যায়নি তার বাড়িতে। একদম ঘরোয়া ভাবেই অভিনেত্রী পালন করেছিলেন তার জন্মদিন। কিন্তু উপস্থিত ছিলেন অর্ণব। আবার কিছুদিন আগেই জন্মদিন ছিল অর্ণবের। সেদিনও তার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন ইপ্সিতা। সেদিন লেখেন বার্থ ডে বয়, জন্মদিনের অনেক শুভেচ্ছা মিস্টার ব্যানার্জি।'' এর আগে অবশ্য এই ধরনের ছবি পোস্ট করতে দেখা যায়নি অভিনেত্রীকে। তার এই ছবিতে কমেন্টও করে প্রচুর সেলেব।

https://www.instagram.com/p/CUYDQuUh59r/

তাহলে কি সত্যিই দুজনে দুজনের প্রেম হাবুডুবু খাচ্ছেন? যদিও সেই বিষয় নিয়ে কেও মুখ খোলেন নি। কেও সম্পর্ক নিয়ে কোনও কথায় বলেন নি। অর্নব আর ইপ্সিতার দেখা আলোছায়া সিরিয়াল থেকেই। সেখান থেকেই তাদের কাজ শুরু হয় এবং বন্ধুত্বও। তবে এখন দুজনে প্রেম করছেন কিনা সেই বিষয়ে রয়েছে প্রচুর প্রশ্ন। অর্নব বা ইপ্সিতা দুজনকে এই বিষয়ে প্রশ্ন করলেই দুজনেই এড়িয়ে যান।