বিগ বি-র দেহরক্ষীর বেতন কত জানেন? জানলে চোখ কপালে উঠবে

বিগ বি-র দেহরক্ষীর বেতন কত জানেন? জানলে চোখ কপালে উঠবে
বিগ বি-র দেহরক্ষীর বেতন কত জানেন? জানলে চোখ কপালে উঠবে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গ্ল্যামার জগত বলে কথা, আবার প্রসঙ্গ উঠে আসছে বিগ বির। সম্প্রতি বিগ বির দেহ রক্ষি নিয়ে শোরগোল মুম্বাই পুলিশের মধ্যে। আসলে সমস্যাটা হয়েছে দেহ রক্ষির বার্ষিক উপার্জন নিয়ে। উপার্জনের অঙ্কটা এতটাই বেশি যে কেও শুনলে চক্ষু চড়ক গাছ হবে। বিগ বির নিরাপত্তারক্ষী বলে কথা। তাই স্বাভাবিক ভাবেই তাঁর বেতন হতেই হবে আকাশ ছোঁয়া। তা বলে এতটা বেশি হতে পারে বলে আশা করতে পারেনি মুম্বই পুলিশ।

মুম্বাই পুলিশ কন্সটেবল জিতেন্দ্র শিন্ডে নামক এক ব্যক্তি এতদিন ধরে অমিতাভ বচ্চনের দেহ রক্ষি হিসেবে কাজ করছিলেন। মুম্বই পুলিশ সুত্র অনুযায়ী তাঁর বেতনের পরিমান জানতে পারেন। বিগ বির অধিনে কর্মরত এই ব্যেক্তির বার্ষিক উপার্জন ১.৫ কোটি। আর তা দেখেই রীতিমত হিমশিম খেয়েছেন মুম্বই পুলিশ। আইন অনুযায়ী পুলিশ কর্মীরা টানা ৫ বছরের বেশি একই জায়গায় কাজ করতে পারেনা। ২০১৫ সালে জিতেন্দ্র নামক এই ব্যক্তি বিগ বির দেহরক্ষী হিসেবে কাজ শুরু করেন। তাই আইন অনুযায়ী তাঁর ৫ বছর হয়ে গেছে, এবার বদলি করা যেতে পারে তাঁকে। ইতিমধ্যেই জিতেন্দ্রকে বদলি করা হয়েছে।

তবে জিতেন্দ্র এত পরিমান টাকা পান কোথা থেকে। সেই বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। জিতেন্দ্র বলেছেন এই পরিমান টাকা বিগ বি তাঁকে দেন না। তাঁর স্ত্রীর একটি নিরাপত্তার অফিস আছে। সেখানেও বড় বড় সেলেবদের নিরাপত্তার ব্যবস্থা করে দেওয়া হয়। তবে শুধু মুখের কথায় বিশ্বাস করতে চাইছে না মুম্বই পুলিশ। গোটা বিষয়টির তদন্ত চলছে।