জানেন কি, অনুরাগ কাশ্যপের দু’দুটি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত!

জানেন কি, অনুরাগ কাশ্যপের দু’দুটি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত!
জানেন কি, অনুরাগ কাশ্যপের দু’দুটি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ক্রমশ যেন জটিল হচ্ছে সবকিছু। ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করার পর, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস অতিক্রান্ত হলেও, সুশান্তের মৃত্যুর তদন্তে এখনও মুম্বই পুলিশের হাতে আসছে নতুন নতুন সব তথ্য। নতুন করে আরও কয়েকজনের তালিকা তৈরি করা হয়েছে তদন্তের স্বার্থে। জানা যাচ্ছে জেরা করা হবে কঙ্গনা রানাওয়াতকেও।

এ পর্যন্ত যাঁদের যাঁদের জেরা করা হয়েছে, সেখান থেকে বেরিয়ে আসছে নানা গুরুত্বপূর্ণ তথ্য। পুলিশি জেরায় ইতিমধ্যেই আদিত্য চোপড়া এবং সঞ্জন লীলা বনশালীর পারস্পারিক বয়ানে মিলেছে অসঙ্গতি। বন্ধু, সহকর্মী এবং বলিউডের অনেকেই এখন সুশান্তের প্রসঙ্গে এখন এক এক করে নানা অজানা তথ্য প্রকাশ্যে আনছেন। সেই তালিকায় এবার যোগ হল পরিচালক অনুরাগ কাশ্যপের নাম।

সম্প্রতি তিনি জানিয়েছেন যে, সুশান্ত সিং রাজপুতকে তিনি তাঁর দুটি চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন। সুশান্ত ঐ দুটি ছবিতেই কাজ করতে অস্বীকার করেছিলেন বলে জানিয়েছেন পরিচালক। তার মধ্যে একটি হল ‘হাসি তো ফাসি’। এই চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীত চোপড়া। প্রথমে সিদ্ধার্থের জায়গায় অনুরাগ কাশ্যপ সুশান্তকেই ঐ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সুশান্ত অভিনয় করতে অস্বীকার করেন। উল্লেখ্য, এই চলচ্চিত্রের প্রযোজনার দায়িত্বে থাকা প্রযোজকদের মধ্যে অন্যতম প্রযোজক ছিলেন করণ জোহর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন যে, ‘হাসি তো ফাসি’-তে অভিনয় করতে অস্বীকার করলেও তিনি কিছু মনে করেননি। কারণ তিনি মনে করেন, একজন অভিনেতা কোন ছবিতে অভিনয় করবেন আর কোন ছবিতে নয়, তা ঠিক করার অধিকার তাঁর আছে। পরে আরও একবার অনুরাগ কাশ্যপ অন্য একটি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেন, কিন্তু সুশান্ত সেই চলচ্চিত্রেও অভিনয় করেননি। অনুরাগ কাশ্যপের মতে, সুশান্ত তাই করেছেন, যা অন্য অভিনেতা-অভিনেত্রীরাও করে থাকেন। নিজের পছন্দের চলচ্চিত্র বাছাই করেছেন এবং তাতে অভিনয় করেছেন। তিনি আরও জানিয়েছেন যে, এরপর অনুরাগ আর সুশান্তকে তাঁর আর কোনও চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেননি।

সুশান্ত সিং রাজপুত খুব ভাল এবং বক্সঅফিস হিট চলচ্চিত্রে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে ‘এম এস ধোনিঃ দ্যা আনটোল্ড স্টোরি’, ‘কাই পো চে’, ‘পি কে’ ইত্যাদি। ‘পি কে’-তে অভিনয় করেছেন, আমির খান, অনুস্কা শর্মার মতো সুপারস্টারদের সঙ্গে। সুশান্ত অভিনীত ‘ছিছোড়ে’ও বক্স অফিসে ভাল ব্যবসা করে। এই চলচ্চিত্রেও শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, তাহির রাজ ভাসিন-এর মতো দক্ষ অভিনেতা-অভিনেত্রী অভিনয় করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.