ভাষা প্রয়োগ নিয়ে তৃণমূল কে তীব্র আক্রমণ করলেন দিলীপ ঘোষ, কী বললেন তিনি রইলো বিস্তারিত

ভাষা প্রয়োগ নিয়ে তৃণমূল কে তীব্র আক্রমণ করলেন দিলীপ ঘোষ, কী বললেন তিনি রইলো বিস্তারিত
ভাষা প্রয়োগ নিয়ে তৃণমূল কে তীব্র আক্রমণ করলেন দিলীপ ঘোষ, কী বললেন তিনি রইলো বিস্তারিত / ফাইল ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সামনেই ২০২১ এর বিধানসভা ভোট। আর রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। যেকোন সভায় দুই দলের নেতারা একে অপরকে ক্রমাগত আক্রমণ করে চলেছেন। শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজ্যবাসী। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক।

আর এসময় আবারও তৃণমূল কে নিশানা করতে পিছবা হলেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। নিউটাউনে চায়ে পে চর্চায় উপস্থিত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ফের আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী সহ তৃণমূল দলকে। এবার বাংলার সংস্কৃতিকে সামনে রেখে বলেন, বিজেপি না হয় বাংলা এবং বাংলার সংস্কৃতিকে বোঝে না, তবে রাজ্যের শাসক দল তৃণমূল তো টা বোঝে! তাহলে বাংলার সংস্কৃতির এরূপ অবস্থা কেন, এছাড়া কেন অরুচিকর ভাষা প্রয়োগ করেন দলের কর্মীরা সহ দল নেত্রী মমতা ব্যানার্জি ও তাঁর ভাইপো। আর একথা বোঝাতে বিদ্দ্রুপ করে বলেন বাঁশ আলাদা আলাদা হলেও ঝাড় তো একটাই।

এছাড়া তিনি বলেন, বিজেপি যা বলে তা করে দেখায়। অন্যদিকে তিনি বলেন যে, পূর্বে তিনি বলেছিলেন তৃণমূলে কোনও ভালো লোক থাকতে পারে না। আর তাঁর কথায় সত্য, যাঁরা ভালো লোক ছিলেন তাঁরা বর্তমানে দল ছেড়ে চলে আসছেন, এমনটাই তিনি দাবী করেন। তিনি আরও বলেন যে, প্রধানমন্ত্রী কথা মতো তাঁরা ঊনিশে হাফ করেছে, এবার আসন্ন ভোটে ঘাস্ফুল সরিয়ে তাঁরাই রাজ্যের শাসক দলের আসন নেবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.