শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

টি-২০ বিশ্বকাপের ময়দানে পাকিস্তানের কাছে ভারতের হারে দিলীপ ঘোষ দিলেন এই প্রতিক্রিয়া

০৪:২৭ পিএম, অক্টোবর ২৫, ২০২১

টি-২০ বিশ্বকাপের ময়দানে পাকিস্তানের কাছে ভারতের হারে দিলীপ ঘোষ দিলেন এই প্রতিক্রিয়া

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দীর্ঘদিনের রেকর্ড ভেঙে এই প্রথমবার বিশ্বকাপে ভারতকে হারিয়ে দিল পাকিস্তান। ব্যাটিং ও বোলিং উভয়ক্ষেত্রে বিপর্যয়ে ভারতের লজ্জাজনক হার কিছুতেই মেনে নিতে পারছে না দেশের অসংখ্য ক্রিকেটপ্রেমী মানুষ। এই প্রসঙ্গে এবার মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

তিনি ভারতের হারের প্রসঙ্গে বলেন যে, ‘ক্রিকেটে অনেক কিছুই হতে পারে। কিন্তু, কাল ভারতীয়রা কষ্ট পেয়েছে।’ পাশাপাশি তাঁর আরও সংযোজন, ‘ভারতবর্ষের মানুষ এই হার কিছুতেই মেনে নিতে পারেনি।’

রবিবার রাতে ভারতকে ১০ উইকেটে হারানোই শুধু নয়, একেবারে নাকানিচোবানি খাওয়াল পাকিস্তানের ক্রিকেটাররা। যার ফল, বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের বিরুদ্ধে জয়ের ব্যবধান আর ১৩-০ করা সম্ভব হল না। ইনিংসের শুরু থেকেই ভারতীয় ব্যাটিং অর্ডার কার্যত ভেঙে পড়ে। পাকিস্তানের বোলারদের দাপটে। বিরাট কোহলি অর্ধশত রান করলেও, তা শেষপর্যন্ত কোনও কাজে এল না। বিপর্যয় ঘটে ভারতের বোলিংয়েও। শেষ পর্যন্ত বাবর আজমের অধিনায়কচিত ইনিংসের জোরে জোয় ছিনিয়ে নেয় পাকিস্তান।

এদিকে, ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। চেন্নাই-দিল্লি-বেঙ্গালুরু-পাটনা-নাগপুর-রাজকোট, সব জায়গাতেই গতকালের ম্যাচের জন্য হয়েছে পুজো, বীর-বন্দনা। তারপরেও এই হারে রীতিমতো মুষড়ে পড়েছে দেশবাসী। ভারতীয় ক্রিকেটারদের এই খারাপ পারফরম্যান্স কার্যত ক্রিকেটপ্রেমীদের আবেগে আঘাত করেছে। এমনটাই মত দিলীপ ঘোষের।