জাকির হোসেনের হামলা নিয়ে সিবিআই তদন্তের দাবি দিলীপ ঘোষের

জাকির হোসেনের হামলা নিয়ে সিবিআই তদন্তের দাবি দিলীপ ঘোষের
file image

নিমতিতায় জাকির হোসেনের উপর হামলা নিয়ে সিবিআই তদন্তের দাবি করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “তৃণমূল থেকে আমাদের দলে আসা বাবু মাস্টারকে ৪/৫ দিন আগে প্রকাশ্যে আক্রমণ করা হয়েছিল। মরমর অবস্থায় তিনি এখন হাসপাতালে। এরকম হিংসাত্মক কাজ আমরা চাই না”।

বিজেপি রাজ্য সভাপতির অভিযোগ, “এভাবে নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা হচ্ছে। আমরা সিবিআই তদন্তের দাবি করছি। মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতায় আছেন। আমরা তাঁর কাছে আবেদন করব। রাজ্যের এই সরকারের হিম্মত থাকলে জাকির হোসেনের উপর হামলা নিয়ে সিবিআই তদন্ত চাক”।

ঘটনাস্থলে মুর্শিদাবাদের পুলিশ সুপার থেকে বিভিন্ন নিরাপত্তা সংস্থার বেশ কিছু কর্তাব্যক্তি বৃহস্পতিবার ঘটনাস্থলে যান। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শত্রুতা থেকেও কেউ এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতীরা দলে ১০-১২ জন ছিলেন। তারা সকলের মুখ বাঁধা অবস্থায় ছিলেন। ফলে সেভাবে কারও মুখ দেখা যায়নি। পুলিশ স্টেশনে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে।

উল্লেখ্য, এলাকায় বেশ দাপুটে ও জনপ্রিয় ছিলেন জাকির হোসেন। মূলত ব্যবসায়ী ও সত্ ব্যক্তি হিসেবে পরিচিত জাকির। যিনি জেলায় গরু পাচার নিয়ে প্রথম সরব হন। তাই নিয়ে দলের একাংশের বিরাগভাজন হন তিনি। সেই রাগ থেকেই এই ঘটনা কিনা, তদন্ত করে দেখছে পুলিশ।
…………………..

আরো পড়ুনঃ   স্ত্রী একজন স্বতন্ত্র মানুষ, স্বামীর দাসী নন, তাঁকে বৈবাহিক সম্পর্কে থাকতে বাধ্য করা যাবে না, রায় শীর্ষ আদালতের