উচ্চ পর্যায়ের বৈঠক! আজই দিল্লী যাচ্ছেন দিলীপ

উচ্চ পর্যায়ের বৈঠক! আজই দিল্লী যাচ্ছেন দিলীপ
উচ্চ পর্যায়ের বৈঠক! আজই দিল্লী যাচ্ছেন দিলীপ

দুদিনের কার্যকারিনী বৈঠকে যোগ দিতে আজ দিল্লি যাচ্ছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। আজ এবং আগামীকাল রবিবার এই বৈঠক হবে। এ বৈঠকে মূলত বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক বলেই জানা গিয়েছে।সকাল ১১টা থেকে বেলা ৩টে অবধি এই বৈঠকে অংশ নেওয়ার জন্য বিশেষ ব্যবস্থা নিয়েছে রাজ্য বিজেপি।

রবিবার ৭ নভেম্বর বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক। ভার্চুয়াল এই বৈঠকে অংশ নেওয়ার কথা স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। থাকার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডারও। বিভিন্ন রাজ্যের প্রতিনিধিদের সঙ্গে থাকবেন বাংলার প্রতিনিধিরাও। এখনও অবধি যা খবর, এ রাজ্যের ২২ প্রতিনিধি উপস্থিত থাকবেন জাতীয় কর্মসমিতির বৈঠকে।

শনিবার সকালে দিলীপ ঘোষ জানান, “আমাদের দু’দিনের বৈঠক রয়েছে। আজ বৈঠক। রবিবার জাতীয় কর্মসমিতির বৈঠক রয়েছে। কেন্দ্রীয় সমিতির যাঁরা সদস্য সকলেই বৈঠকে থাকবেন। কেন্দ্রীয় মন্ত্রীরাও থাকবেন। বাকি সমস্ত রাজ্যের নেতা নিজের নিজের রাজ্য থেকে ভার্চুয়ালি বৈঠকে যুক্ত হবে।” তবে ভার্চুয়ালি হলেও রাজ্য থেকে বেশ কিছু সদস্য যোগ দেবেন এই বৈঠকে।

এদিকে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে বৈঠকের বিষয়বস্তু নিয়ে। সেই নিয়ে অবশ্য দিলীপ বাবু জানান, আগামী দিনে যেখানে যেখানে নির্বাচন রয়েছে সেখানে কিভাবে সুষ্ঠুভাবে নির্বাচন করানো যায় এবং জয় নিশ্চিত করা যায় সেই বিষয় নিয়ে আলোচনা হতে পারে এদিনের বৈঠকে। অন্যদিকে দলের রদবদল হওয়ার সম্ভাবনার কথাও উস্কে দিয়েছেন দিলীপ ঘোষ।