পাহাড় থেকে সাগর সর্বত্রই বাংলার পুনর্নির্মাণ হবেঃ দিলীপ ঘোষ

পাহাড় থেকে সাগর সর্বত্রই বাংলার পুনর্নির্মাণ হবেঃ দিলীপ ঘোষ
পাহাড় থেকে সাগর সর্বত্রই বাংলার পুনর্নির্মাণ হবেঃ দিলীপ ঘোষ

পাহাড় থেকে সাগর সর্বত্রই পরিবর্তনের হাওয়া পরিবর্তনের ফলেই বাংলার পুনর্নির্মাণ হবে। ইসলামপুরে এক সাংবাদিক সম্মেলনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এ কথা জানান।

দার্জিলিংয়ের পরিবর্তন যাত্রা সফর শেষ করে ঝটিকা সফরে ইসলামপুর বিজেপি কার্যালয়ে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁকে স্বাগত জানানোর জন্য উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলার সহ-সভাপতি সুরজিৎ সেন, নগর মন্ডল কার্যালয়ের সভাপতি সন্দীপ ভট্টাচার্য সহ বিভিন্ন নেতা-কর্মীরা। দিলীপবাবু বলেন, ‘নির্বাচন শান্তিপূর্ণ ভাবেই হওয়া কাম্য যাতে কোন হিংসা না হয় নির্বাচন কমিশন সে ব্যাপারে খুবই মনোযোগী। যার জন্যই কেন্দ্রীয় বাহিনী আসছে’।

দার্জিলিংয়ে তাঁকে কালো পতাকা দেখানো নিয়ে প্রশ্ন করলে সাংবাদিকদের তিনি বলেন, “দার্জিলিংকে যাঁরা এতদিন জমিদারি বলে ভাবছিলেন, তাঁরাই এ রকম করছে। এখন তারা বিজেপি-তে চলে আসছে। এর পর বিরোধীদের আর খুঁজে পাওয়া যাবে না”।

ইসলামপুর শহরের জাতীয় সড়ক বাইপাস সম্পর্কে তিনি বলেন, ‘অনেকদিন অপেক্ষা করেছে মানুষ এ বাইপাস তাড়াতাড়ি হয়ে গেলেই খুব উপকার হয় এবং ভালো হয়’।

আরো পড়ুনঃ   কী কী শারীরিক সমস্যা থাকলে, ৪৫ বছরের ঊর্ধ্বে ব্যক্তিরা পাবেন করোনা টিকা? তালিকা প্রকাশ কেন্দ্রের, রইল বিস্তারিত