উত্তরবঙ্গ সফরে দিলীপ ঘোষ, দার্জিলিং-এ পা রাখতেই দেখানো হল কালো পতাকা!

উত্তরবঙ্গ সফরে দিলীপ ঘোষ, দার্জিলিং-এ পা রাখতেই দেখানো হল কালো পতাকা!
উত্তরবঙ্গ সফরে দিলীপ ঘোষ, দার্জিলিং-এ পা রাখতেই দেখানো হল কালো পতাকা! / ফাইল ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আসন্ন বিধানসভা ভোটের আগে প্রায় ৩ বছর ৪ মাস পর আজ উত্তরবঙ্গ সফরে হাজির হলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পূর্বে তিনি ২০১৭ সালের অক্টোবর মাসে দুদিনের সফরে দার্জিলিং গিয়েছিলেন। সেসময় দার্জিলিং এর নানা জায়গা থেকে তাঁকে কালো পতাকা দেখানো হয়। এছাড়া তার সভার স্থানে হামলা করা হয়। আর তার পর আজ ফের উত্তরবঙ্গ সফরে হাজির হলেন দিলীপ ঘোষ ও অর্জুন সিং।

উল্লেখ্য আজ উত্তরবঙ্গ সফরে এসে দার্জিলিং -এ পা রাখতে আবারও কালো পতাকা দেখানো হয় দিলীপ ঘোষকে। নির্বাচনের আগে পুরনো স্মৃতি ভুলে পাহাড়বাসীদের মন জয় করতে এসেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ উত্তরবঙ্গে একাধিক কর্মসূচী নিয়েই হাজির হয়েছেন তিনি। আজ তিনি দার্জিলিং -এ জনসভা করবেন। এছাড়া কালিম্পং, দার্জিলিং সহ কার্শিয়াং -এ তিনটে বিধানসভা পরিক্রমা করবেন। তারপর ওই তিন পরিক্রমা যাত্রা মিলিত হবে শিলিগুড়িতে হওয়া মূল যাত্রার সঙ্গে। এছাড়া এদিন দিলীপ ঘোষ জানান, পাহাড়ের মানুষ গুরুং বা তৃণমূল শিবির কারোর পাশেই নেই। তারা বিজেপিকেই চায়। কারণ তাদের দেওয়ার কোনও প্রতিশ্রুতি রাখেনি বিমল গুরুং। তবে গেরুয়া শিবির তাদের কোনরকম প্রতিশ্রুতি না দিয়েই তাদের নানান সমস্যা সমাধানের চেষ্টা করে চলেছে।

প্রসঙ্গত রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। যেকোন সভায় দুই দলের নেতারা একে অপরকে ক্রমাগত আক্রমণ করে চলেছেন। শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক। অন্যদিকে এখনও জানা যায়নি আসন্ন বিধানসভা নির্বাচনের দিন, তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। ইতিমধ্যেই রাজ্যে হাজির হয়েছে ১২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। তাই সকলেই মনে করছেন খুব শিগ্রহই ঘোষিত হবে নির্বাচনের দিন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.