রাজ্য ভোট প্রচার আদতে কোনো প্রভাব ফেলতে পারবেন না জয়া, দাবি দিলীপ ঘোষের

রাজ্য ভোট প্রচার আদতে কোনো প্রভাব ফেলতে পারবেন না জয়া, দাবি দিলীপ ঘোষের
রাজ্য ভোট প্রচার আদতে কোনো প্রভাব ফেলতে পারবেন না জয়া, দাবি দিলীপ ঘোষের

বিজেপির মিঠুন চক্রবর্তীর পালটা জয়া বচ্চনকে প্রচার ময়দানে নামিয়ে রাজনীতিতে বড় চমক দিতে চাইছে তৃণমূল। সোমবার থেকেই রাজ্যে একের পর এক রাজনৈতিক সভা করবেন জয়া বচ্চন। ‘বাংলার মেয়ে বাংলার ভোট প্রচারে ঘরে ফিরছে’, মূলত এই ভাবমূর্তিকে সামনে রেখেই ভোট ময়দানে ঝাঁপাতে চাইছে তৃণমূল। কিন্তু জয়া বচ্চনের সঙ্গে আদৌ বাংলার কোন সম্পর্ক রয়েছে কিনা তা নিয়েই প্রশ্ন তুললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ বলেন, ‘উনি বাংলার মানুষের জন্য কী করেছেন! উনি বাংলাতে আসেননি, থাকেননি।’ পাশাপাশি মিঠুন চক্রবর্তী প্রসঙ্গ টেনে দিলীপ বলেন,’ মিঠুন চক্রবর্তী বাংলার ছেলে। বাংলায় কাজ করেছেন। বাংলার মানুষ তাঁকে ভালোবাসে। তাঁর জনসভায় মানুষের যে উচ্ছ্বাস তাতেই বোঝা যায় তাঁকে কতটা আপন ভাবেন সাধারণ মানুষ।’ কিন্তু জয়া বচ্চনের সঙ্গে আদৌও বাংলার কোন সম্পর্ক রয়েছে তা মানতে নারাজ দিলীপ ঘোষ। এমনকী, রাজ্য ভোট প্রচার আদতে কোনো প্রভাব ফেলতে পারবেন না জয়া, দাবি তাঁর!

প্রসঙ্গত, রবিবার তৃণমূলের তরফে সাংবাদিক বৈঠকে জানানো হয়, ভোট প্রচারে রাজ্যে আসতে চলেছেন তিনি। রাজ্যের তৃণমূলের হয়ে চারটি বড় রোড শো করবেন জয়া বচ্চন। টালিগঞ্জে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শো করতে দেখা যেতে পারে তাঁকে। কিন্তু জয়া বচ্চন তৃণমূলকে সমর্থন করলেও মিঠুন চক্রবর্তীর মতো ‘ঘরের ছেলে’ হয়ে উঠতে পারবেনা, স্পষ্ট দাবি দিলীপ ঘোষের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.