সব উড়ালপুলই বাম আমলে তৈরি কেন্দ্রের সাহায্যে! দাবি দিলীপ ঘোষের

সব উড়ালপুলই বাম আমলে তৈরি কেন্দ্রের সাহায্যে! দাবি দিলীপ ঘোষের
সব উড়ালপুলই বাম আমলে তৈরি কেন্দ্রের সাহায্যে! দাবি দিলীপ ঘোষের

“বড়বাজারে সব উড়ালপুলই তো বামপন্থার আমলে শুরু হয়েছে কেন্দ্রীয় সহযোগিতায়”। উড়ালপুল বিতর্ক নিয়ে রাজ্য সরকারকে একহাত নিলেন রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে তাঁর অভিযোগ, তৃণমূল যা ব্রিজ বানিয়েছে তার অর্ধেকই ভেঙে পড়ছে।

যোগী আদিত্যনাথের বিজ্ঞাপনে ব্যবহৃত হয়েছে মা উড়ালপুলের ছবি। সেখানে দেখা যাচ্ছে কলকাতার হলুদ ট্যাক্সিও। এমনকি কলকাতার দুটি বিখ্যাত হোটেলও দেখা গিয়েছে সেই বিজ্ঞাপনে। তবে সেই ছবি উত্তরপ্রদেশের বলেই দাবি করা হয়েছে সেই বিজ্ঞাপনে।একটি বিখ্যাত দৈনিকপত্রের পাতায় যোগী আদিত্যনাথের এই বিজ্ঞাপন বেরিয়েছে বলেই অভিযোগ। এরপরে যদিও সেই দৈনিক পত্র নিজেদের ভুল স্বীকার করেছে।

এদিকে এই প্রসঙ্গে রাজ্য সরকারকেই কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “তৃণমূলের কি যায় আসে ওটা কিসের ছবি তা নিয়ে? কেন উল্টোডাঙ্গা ফ্লাইওভার যেটা ভেঙে পড়ল বড়বাজারে, সবই তো বামপন্থার আমলে শুরু হয়েছে কেন্দ্রীয় সহযোগিতায় শুরু হয়েছে। যা করছেন অর্ধেকই ভেঙে পড়ছে, ব্রিজ ফ্লাইওভার সব ভেঙে পড়ছে কিছুই বাকি নেই।”

রাজ্য বিজেপি সভাপতির আরও অভিযোগ, “কাকদ্বীপে তৈরি হওয়া ব্রিজ ভেঙ্গে পড়ল। আজকে বিভিন্ন কোম্পানি বিভিন্ন জায়গায় বিভিন্ন অ্যাড দেয় বিভিন্ন সরকার তাদেরকে কন্টাক্ট দেয় তারা ছবি লাগিয়ে করেছে তারা স্বীকার করেছে ভুলে গেছে ছবিটা। তারা কেউ অস্বীকার করেনি যে কলকাতার ছবি নয়। কলকাতার ছবিই দিয়েছে তাতে ওনারা কষ্ট পাচ্ছেন কেন? ওনাদের সবই ধার করা। নাম গুলো পাল্টে দিচ্ছেন কেন্দ্রীয় প্রকল্পের”।