মদন মিত্রকে জোকার বলে কটাক্ষ দিলীপ ঘোষের

মদন মিত্রকে জোকার বলে কটাক্ষ দিলীপ ঘোষের
মদন মিত্রকে জোকার বলে কটাক্ষ দিলীপ ঘোষের

এবার মদন মিত্রকে জোকার বলে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণে এসে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, “আমরা ওনার অনেক নাটক দেখেছি পশ্চিমবাংলার রাজনীতিতে জোকার আছে অনেক জন তার মধ্যে উনি একজন। উনি কি বলছেন পশ্চিমবঙ্গের লোক গুরুত্ব দেয় কি, তখন কি উনি ঠিক ছিলেন দিনে না রাতে বলেছেন এটা ভেবে দেখতে হবে দিনে বললে তাহলে চিন্তার বিষয় মদন মিত্র কে নিয়ে কেউ একটা চিন্তা-ভাবনা করে না”।

সম্প্রতি দেবাঞ্জন কান্ড নিয়ে বিজেপির দিকেই নিশানা করেছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কামারহাটির বিধায়ক মদন মিত্র। এই প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, “জানি এটাই হবে শেষে। বিজেপির দিকে ঘোরানোর চেষ্টা হবে। আমি তো বলেছি যে নেতারা ওদের সঙ্গে সম্পর্ক করেছেন কাটমানি নিয়েছেন সবার সম্বন্ধে তদন্ত হোক ইডি দিয়ে তদন্ত করানো হোক সবার বাড়িতে ছাপা মারা হোক”।

অন্যদিকে পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধির জেরে রিক্সা চালিয়ে প্রতিবাদ দেখিয়েছেন মদন বাবু। এই নিয়ে রাজ্য বিজেপি সভাপতি জানান, “গ্যাসের দাম, পেট্রোল ও ডিজেলের দাম ইন্টারন্যাশনাল মার্কেটের সঙ্গে জোড়া আছে সেজন্য বাড়ছে কমেছিলো একবার কম বেশি হতেই থাকে এটা সরকার খুব একটা কন্ট্রোল করতে পারে না,কংগ্রেস আমল থেকেই চলছে সেজন্য সরকার চেস্টা করছে যত তাড়াতাড়ি কন্ট্রোলে আনা পৃথিবীতে সারা দেশ জুড়ে অর্থনীতি কন্ট্রোলের বাইরে আছে কিছুদিন ডামাডোল চলবে আমাদের ভারত বর্ষের অর্থনীতি জিডিপি দেখে বোঝা যাচ্ছে জিএসটি বাড়ছে কালেকশন বোঝা যাচ্ছে এটা একটা ভালো লক্ষণ ,স্বাভাবিক হতে আমার মনে হয় সময় লাগবে”।

তাঁর আরও অভিযোগ, “তৃণমূলের যে সমস্ত দুর্নীতি বেরোচ্ছে, এই অপশাসনের যে সমস্ত কুকীর্তি বেরোচ্ছে এটা বিরোধীরা বলতে পারছে না। বিরোধীদের মেরে জেলে ঢুকিয়ে দিচ্ছে, কেস দিচ্ছে আমাদেরকে। গভর্নর যখন বলতে বাধ্য হয়েছেন তখন তারা এর উত্তর দিতে পারছেন না ব্যক্তিগত আক্রমণ করছেন তাড়াবার চেষ্টা করছেন। এখন গভর্নর হাটাও একটাই স্লোগান, টিএমসির কোভিড হাটাতে পারছেন না যাদের ঝড়ে ঘর বাড়ি উড়ে গেছে তাদের রিলিফ দিতে পারছেন না তাদের পুনর্বাসন করতে পারছে না রাজনৈতিক হিংসা বন্ধ করতে পারছে না দুর্নীতি বন্ধ করতে পারছে না। এখন ওয়ান পয়েন্ট প্রোগ্রাম গভর্নর হাটাও এতে পশ্চিমবাংলার লোকের কি লাভ হবে”।