শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সুপ্রিম কোর্টে হবে ইলেকশন পিটিশন! মমতাকে হুঁশিয়ারি দিলীপের

০৮:৫১ এএম, জুন ১৮, ২০২১

সুপ্রিম কোর্টে হবে ইলেকশন পিটিশন! মমতাকে হুঁশিয়ারি দিলীপের

নন্দীগ্রামের ভোটে কারচুপি হয়েছে, তাই ওই কেন্দ্রের ভোট পুনর্গণনার দাবি জানিয়ে আদালতের দারস্থ হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার এই বিষয়ে সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে তিনি জানান, "কাউন্টিংএর আবেদন করেছেন? এর আগে হয়নি। সুপ্রিম কোর্টে হবে ইলেকশন পিটিশন। আইনজীবীরা দেখছেন"।

প্রাতঃ ভ্রমণে বেরিয়ে এদিন মুখ্যমন্ত্রীর আদালতে ভোটের পুনর্গণনা নিয়ে দিলীপ ঘোষ বলেন, "মুখ্যমন্ত্রী হাইকোর্টে যেতেই পারেন। আমরাও যাচ্ছি অনেক বিষয় নিয়ে। অনেক জায়গায় গন্ডগোল হয়েছে। কাউন্টিং এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। উনিও ন্যায় চাইতে যেতেই পারেন। সবার অধিকার আছে। কিন্তু উনি হেরেছেন এটা ঠিক আবার অন্য জায়গায় দাঁড়াবেন সেটাও ঠিক করে নিয়েছেন। কারণ উনি জানেন যেটা হয়েছে সেটা ঠিকই আছে"।

অন্যদিকে, বেহালার জলছবি চির পরিচিত। এই নিয়ে গতকাল বৈঠক করেছেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন ওই এলাকায় কাজের jnyo দায়িত্ব প্রাপ্ত সংস্থাকে ১ বছরের সুযোগ দেওয়া হয়েছে কাজ সম্পন্ন করার জন্য, অন্যথায় সেই সংস্থাকে কালো তালিকাভুক্ত করা হবে।

এই প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতির কটাক্ষ, "যারা ১০ বছরে পারে না তারা ১ বছরে পারবে লোকে বিশ্বাস করবে? আমফানে ৭দিন অন্ধকার ছিল। বলেছিলেন ৭ দিনের আগে কিছু বলবেন না। আজকে যারা গভর্নরকে নিয়ে পড়েছেন সেচ মন্ত্রীর দোষ ধরছেন ক্ষমতায় থাকা কালীন তাদের সব সুবিধে ছিল অথচ কিছু করতে পারেনি দোষটা কার? ইচ্ছে নেই সমাধানের, কেবল রাজনীতি।

দিলীপ ঘোষ আরও অভিযোগ করে বলেন, "ঝড়ে যাদের ঘরবাড়ি গেছে তারা এখন রাস্তায় ত্রিপল পর্যন্ত দিতে পারেননি। ভ্যাকসিন আসছ ১-২ লাখ দিতে পারছেন না। গভর্নরকে ইস্যু করে মানুষকে বোকা বানানোর চেষ্টা করছেন। এবার তো যা যা প্রতিশ্রুতি দেয়েছিলেন তা তো করুন। করতে পারবেন না সবাই জানেন"।