কোর্টে প্রতিদিন রাজ্যকে কানমলা খেতে হচ্ছে: দিলীপ ঘোষ

কোর্টে প্রতিদিন রাজ্যকে কানমলা খেতে হচ্ছে: দিলীপ ঘোষ
কোর্টে প্রতিদিন রাজ্যকে কানমলা খেতে হচ্ছে: দিলীপ ঘোষ

“কোর্টে প্রতিদিন রাজ্যকে কানমলা খেতে হচ্ছে। মমতার আর এই রাজ্যে মন নেই।” শুক্রবার সকালে কার্যত এইভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে ত্রিপুরায় তৃণমূলের প্রচার নিয়েও রাজ্যকে নিশানা করেন তিনি।

এদিন সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ বলেন, কোর্টে প্রতিদিন রাজ্যকে কানমলা খেতে হচ্ছে। মমতার আর এই রাজ্যে মন নেই। পেট্রোল নিয়ে রাজ্য দাম কমায়নি। ২৯৬টা পাম্পে আমরা বিক্ষোভ করেছি। নতুন সরকারের ৬ মাসের মধ্যেই সরকারি কর্মীরা আন্দোলন, বিক্ষোভ করছে। সরকারের সমাধানের কোনও ইচ্ছা নেই”।

এদিকে রাজ্যে মদের দাম কমানো নিয়েও কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তিনি। তাঁর কথায়, “এটা কোনও সুস্থ সমাজের লক্ষণ? সিগারেট, মদের ট্যাক্স সবসময় বাড়ানো হয় যাতে মানুষ কম খায়। অথচ এই সরকার যাদের চাকরি দিতে পারছে না বোতল দিয়ে দিচ্ছে। খাও পিও জিও।”

বৃহস্পতিবার হাওড়ার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীর ভর্ৎসনার মুখে পড়েন তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরী। জলমগ্ন এলাকায় প্রতিবাদে রাস্তায় বসায় মুখ্যমন্ত্রী ধমক দেন ওই বিধায়ককে। সেই প্রসঙ্গ টেনে এনে দিলীপ বলেন, “তৃণমূলের কালচার এটাই। কোনও উন্নয়ন করা যাবে না। কোনও কথা শোনা যাবে না। রাস্তায় নামলে পুলিস দিয়ে পেটানো হবে। জনগনের চাপে তার দলের জনপ্রতিনিধিরাও সোচ্চার”।