বাম আমল থেকে শুরু হয়েছিল সিন্ডিকেট প্রমোটিং! অভিযোগ দিলীপের

বাম আমল থেকে শুরু হয়েছিল সিন্ডিকেট প্রমোটিং! অভিযোগ দিলীপের
বাম আমল থেকে শুরু হয়েছিল সিন্ডিকেট প্রমোটিং! অভিযোগ দিলীপের

লাগাতার বৃষ্টিতে যেভাবে জল জমে মানুষের মৃত্যু হয়েছে তাতে কার্যত নেতারা দায় এড়িয়ে যাচ্ছেন বলেই অভিযোগ করেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে বিরোধী দলের নেতাদের অমানবিক বলেও অ্যাখ্যা দেন তিনি।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “যে ধরনের বৃষ্টি হয়েছে জল জমবে। দিনকে দিন জল বেশি জমবে। কারন ড্রেন বন্ধ পরিস্কার করা হয় না আর যত ফাঁকা জায়গা ছিল পুকুর ছিল সেগুলো বুজিয়ে দেওয়া হয়েছে। সিপিআইএম আমল থেকে শুরু হয়েছিল এইধরনের সিন্ডিকেট প্রমোটিং আর তাতে যত ফাঁকা জমি ছিল এমনকি খালের ওপরও বাড়ি হয়ে যাচ্ছে এমনকি সেই জায়গা গুলো বিক্রি করে দিচ্ছে পাট্টা দিয়ে দিচ্ছে বেআইনি ভাবে ফলে জল বেরোবারও জায়গা নেই দাঁড়াবার জায়গা নেই। তাই একটু বেশি বৃষ্টি হলে যেখানে ফাঁকা জায়গায় রাস্তায় সর্বত্র দাঁড়িয়ে যাচ্ছে”।

এরপরেই তার অভিযোগ, “সরকারের কোনো দায় দায়িত্ব নেই। তাদের নেতাদের দায় নেই, অমানবিক ভাবে কথা বার্তা বলছেন। যারা এই লোহার পোস্ট দিয়েছিলেন যারা ত্রিফলা দিয়েছিলেন সেই পোস্ট গুলো আজকে যমদূত হয়ে গিয়ে আমাদের কাছে। সরকারের ইমিডিয়েট ব্যবস্থা নেওয়া উচিত যাতে প্রাণহানি না হয়। লোককে সতর্কও করা উচিত। সঙ্গে সঙ্গে তার রাস্তাও বের করাও উচিত যাতে এইধরনের দুর্ঘটনা না ঘটে”।