গোয়ায় তো অফিস খোলার লোক নেই! তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

গোয়ায় তো অফিস খোলার লোক নেই! তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের
গোয়ায় তো অফিস খোলার লোক নেই! তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

গোয়া নিয়ে বিশেষ বৈঠকে বসতে চলেছে তৃণমূল। ইতিমধ্যেই কলকাতায় বৈঠকে যোগ দিতে এসেছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরিও। এবার এই নিয়ে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। তার কটাক্ষ, “এর আগেও বহুলোক এসেছেন কিন্তু কিছুই করতে পারেননি”।

গোয়ায় তৃণমূলের দায়িত্বে রয়েছেন সেখানের প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরিও। জন গিয়েছে, গোয়ার নির্বাচনের রণ নীতি নিয়েই মূলত আলোচনা হবে বৈঠকে। তৃণমূল সূত্রে খবর, এদিনের বৈঠকে একাধিক তৃণমূলের শীর্ষ নেতৃত্ব উপস্থিত থাকবে। কিন্তু এই সব কিছু নিয়েই কটাক্ষের সুর শোনা গেল দিলীপ ঘোষের গলায়।

প্রাতঃভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ এই কটাক্ষ করে বলেন, “এসে মিটিং করে, চা খেয়ে, গল্প করে চলে গেলে কি হবে যেখানে বৈঠক করার সেখানে করুক। এখানে এর আগে অনেক লোক এসছে। গত লোকসভার আগেও বহু লোক এসছে। লোক সভার সময় অনেকে এসেছিলেন ফটো তুলতে, কি লাভ হয়েছে। যেখানকার পার্টি করার কথা সেখানে তো ঝাট দেওয়ার লোক নেই। অফিস খোলার লোক নেই। অফিসই নেই”।

প্রসঙ্গত, গোয়ায় আগামী বছর বিধানসভা নির্বাচন রয়েছে। তার আগেই মূলত সৈকত রাজ্যের নির্বাচনী কৌশল নিয়ে আলোচনার সম্ভাবনা রয়েছে। গোয়ায় আগামী দিনের প্রচার পরিকল্পনা নিয়েও আলোচনা হতে পারে। জানা গিয়েছে,আগামী দিনে গোয়ায় প্রচারে যাবেন তৃণমূল শীর্ষ নেতৃত্ব।