শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

এবার তথাগত রায়ের বিরুদ্ধে বিস্ফোরক দিলীপ ঘোষ! দল ছাড়ার পরামর্শ বিজেপি নেতার

১০:১৯ এএম, নভেম্বর ৬, ২০২১

এবার তথাগত রায়ের বিরুদ্ধে বিস্ফোরক দিলীপ ঘোষ! দল ছাড়ার পরামর্শ বিজেপি নেতার

উপ নির্বাচনে সব গুলি কেন্দ্র থেকে হারার পর নিজের দলের প্রতি বিরূপ মন্তব্য করেছেন বিজেপি নেতা তথাগত রায়। এমনকি দলবদলুদের নিয়েও দলকে কড়া ভাষায় কটাক্ষ করেছেন। আর এরপরেই তথাগত রায়কে তীব্র জবাব দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর পরামর্শ, "তথাগত বাবু চাইলে দল ছেড়ে দিতে পারেন"।

রাজ্যের চার কেন্দ্র থেকে বিজেপির পর্যদুস্ত হওয়ার পর দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়রা ভাঁড়ামো করছে বলে সোশ্যাল মিডিয়ায় সরব হন তথাগত। এছাড়াও রাজীব বন্দ্যোপাধ্যায় যখন তৃণমূলে ফিরে গিয়েছিলেন তখন দিলীপ ঘোষের টুইটকে শেয়ার করে পাল্টা বিজেপিকেই নিশানা করেছিলেন তথাগত বাবু। এদিন এই সব কিছু নিয়েই ক্ষোভ উগরে দিলেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ বলেন, "কত দিন আর লজ্জা পাবেন? দল ছেড়ে দিন। যাঁরা দলের জন্য কিছুই করেননি। দল যাঁদের সব থেকে বেশি দিয়েছে। তাঁরাই দলের সবথেকে বেশি ক্ষতি করেন। আমাদের দুর্ভাগ্য এটা"।

রাজ্য সভাপতির পদ থেকে দিলীপ ঘোষকে সরানোকে ‘সময়োচিত পদক্ষেপ’ বলে কটাক্ষ করেছিলেন তথাগত রায়।বিধানসভা নির্বাচনের পর থেকে রাজ্য বিজেপি নেতা তথাগত রায়ের একের পর এক কটাক্ষের মুখে পড়েছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বার বার তথাগত তাঁকে স্বভাবসিদ্ধ শ্লেষে বিঁধলেও, তিনি এড়িয়ে গিয়েছেন। কিন্তু এবার পাল্টা জবাব দিয়ে সরব হলেন তিনিও।