খড়গপুরে চা চক্রে যোগ দিয়ে, দিলীপ ঘোষের পাল্টা চ্যালেঞ্জ অনুব্রতকে! বললেন, এবার খেলা বিজেপিই দেখাবে

খড়গপুরে চা চক্রে যোগ দিয়ে, দিলীপ ঘোষের পাল্টা চ্যালেঞ্জ অনুব্রতকে! বললেন, এবার খেলা বিজেপিই দেখাবে
খড়গপুরে চা চক্রে যোগ দিয়ে, দিলীপ ঘোষের পাল্টা চ্যালেঞ্জ অনুব্রতকে! বললেন, এবার খেলা বিজেপিই দেখাবে/ ফাইল ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বঙ্গে বিধানসভা ভোটের দামামা বেজে গেছে। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির পাখির চোখ বঙ্গের শাসনক্ষমতা দখল করা। তৃণমূলও চুপ করে বসে নেই। সব মিলিয়ে বাংলার বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্য-রাজনীতি এই মুহূর্তে বেশ উত্তপ্ত।

এই আবহে পরস্পর পরস্পরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেই চলেছে। আক্রমণ, পাল্টা আক্রমণ হয়েই চলেছে বাংলার রাজনীতিতে, সঙ্গে একে অপরকে ছুঁড়ে দিচ্ছেন চ্যালেঞ্জ। যতোই নির্বাচন এগিয়ে আসছে ততোই পরিস্থিতি গম্ভির হচ্ছে।

এবার খড়গপুর থেকে অনুব্রত মণ্ডলকে পাল্টা চ্যালেঞ্জ করলেন বিজেপির দিলীপ ঘোষ। তিনি বললেন, এবারের নির্বাচনে খেলা দেখাবে বিজেপিই। সঙ্গে নিশানা করলেন বর্তমান শাসকদলকে। বুধবার সকালে খড়গপুরে চা চক্রে যোগ দেন পশ্চিমবঙ্গের বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানেই তিনি অনুব্রত মণ্ডলের ‘খেলা হবে’-এর পাল্টা জবাব দিয়ে বলেন যে, ‘ওদের সব প্লেয়ার আমাদের কাছে। তৃণমূল কীভাবে খেলা দেখাবে। এবার আমরাই খেলব আর ওরা গ্যালারিতে বসে দেখবে।’

উল্লেখ্য, অনুব্রত মণ্ডলের উদ্দেশ্যে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকবারের মতো এবারও বিভিন্ন বিষয়ে বাংলার বর্তমান শাসকদলের বিরুদ্ধে আক্রমণআত্মক মন্তব্য করেন দিলীপ ঘোষ। পাশাপাশি তিনি আত্মবিশ্বাসের সুরে বলেন যে, এবার একুশের নির্বাচনের মধ্যে দিয়ে বাংলার শাসনক্ষমতা বিজেপির হাতেই আসবে।

প্রসঙ্গত উল্লেখ্য, আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে বারবার বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল দাবি করেছেন, তিনি খেলা দেখাবেন। তাঁর আরও দাবি তৃণমূল ঘুরে দাঁড়ায়, তাহলে বিজেপির কেউ বাঁচতে পারবেন না। একুশের নির্বাচনে ভয়ঙ্কর খেলা হবে বলেও তিনি দাবি করেছেন। বুধবার অনুব্রত মণ্ডলের বারবার করা এই আক্রমণেরই পাল্টা জবাব দিলেন দিলীপ ঘোষ।