শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

লখিমপুর কাণ্ডে উত্তরপ্রদেশ সরকারের পক্ষে সওয়াল দিলীপের! অভিযোগ তুললেন বৃহত্তর চক্রান্তের

০৯:৫৭ এএম, অক্টোবর ২১, ২০২১

লখিমপুর কাণ্ডে উত্তরপ্রদেশ সরকারের পক্ষে সওয়াল দিলীপের! অভিযোগ তুললেন বৃহত্তর চক্রান্তের

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বৃহস্পতিবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময়ে দেশের সাম্প্রতিকের নানা ঘটনা প্রসঙ্গে মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

এর মধ্যে উল্লেখযোগ্য হল, এদিন দিলীপ ঘোষ লখিমপুর খিরি কাণ্ড সম্পর্কে মুখ খুলে, উত্তরপ্রদেশের যোগী সরকারের পক্ষেই সওয়াল করলেন। পাশে দাঁড়ালেন যোগী সরকারের। তিনি বলেন, ‘উত্তরপ্রদেশের সরকারের পক্ষে যা করণীয়, তাঁরা সেটাই করেছেন।’ তিনি অভিযোগের সুরে বলেন যে, রাজস্থান, মধ্যপ্রদেশ-সহ অন্যান্য রাজ্যেও এমন ঘটনা ঘটে। কিন্তু শুধুমাত্র উত্তরপ্রদেশকেই বড় করে দেখানো হয়। পাশাপাশি এই ঘটনাকে বৃহত্তর চক্রান্ত বলেও উল্লেখ করেন দিলীপ ঘোষ।

অন্যদিকে, করোনা আবহে দেশের টিকাকরণ প্রসঙ্গে তিনি বলেন যে, ‘বৃহস্পতিবার দেশে এক ইতিহাস তৈরি হতে চলেছে। ভারতের মতো পিছিয়ে পড়া দেশ নরেন্দ্র মোদির হাত ধরে মাইলফলক গড়তে চলেছে।’ এই প্রসঙ্গে তিনি আরও বলেন যে, ‘কেবলমাত্র নিজের দেশেই নয়, বাসুদৈব কুটুম্বকম নীতি মেনে বহু বন্ধু দেশকে ভ্যাকসিন দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি। এরপরেও যারা ভ্যাকসিন নেই বলে চিৎকার করেন তাঁরা সঙ্কীর্ণ রাজনীতির শিকার’।

এরপরেই তিনি রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করে বলেন, ‘আসন্ন উপনির্বাচন কতোটা শান্তিপূর্ণভাবে সমাধা হবে, সে বিষয়ে যথেষ্ট সন্দেহ আছে।’ পাশাপাশি তিনি দিনহাটা, গোসাবায় বিজেপি প্রার্থীদের নির্বাচনী প্রচারে বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন। তাঁর আরও অভিযোগ, শুধু প্রচারে বাধা দেওয়াই নয়, এর পাশাপাশি বিজেপির কর্মীদের ক্রমাগত হুমকিও দেওয়া হচ্ছে।