মাদক পাচার কাণ্ডে ধৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়ালেন দিলীপ ঘোষ

মাদক পাচার কাণ্ডে ধৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়ালেন দিলীপ ঘোষ
মাদক পাচার কাণ্ডে ধৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়ালেন দিলীপ ঘোষ

কোকেন-সহ ধৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়ালেন রাজ্য বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

দিলীপবাবু বলেন, “বিজেপির একাধিক নেতাকে এর আগে মিথ্যে মাদকের মামলায় ফাঁসানো হয়েছে। হতে পারে পামেলা গোস্বামীর ঘটনাটাও সেরকমই। তদন্তের দাবি জানাচ্ছি। দোষ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। তেমনই দোষ প্রমাণিত না হলে পামেলার পাশে দাঁড়িয়ে যতদূর যেতে হবে যাব।” কার্যত একই সুর বিজেপির অন্যান্য নেতাদের গলায়ও। প্রত্যেকেই দাবি করেছেন, ঘটনার পিছনে গভীর ষড়যন্ত্র রয়েছে।

হুগলি জেলা বিজেপি যুব মোর্চার পর্যবেক্ষক পামেলা গোস্বামী। তাঁর বিরুদ্ধে বেআইনিভাবে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ছিল। পুলিশ বিষয়টি নিয়ে খোঁজখবর করছিল। শুক্রবার নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময়ে পামেলার গাড়ি ধাওয়া করে পুলিশ। পুলিশের দাবি, “নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এই অভিযান করা হয়।
প্রায় ৮ টি গাড়ি করে তাঁকে চারপাশ থেকে ঘিরে ধরা হয়। এরপর আর বিজেপি নেত্রীর পালানোর পথ ছিল না। তল্লাশির সময়ে নেত্রী পামেলার হাতব্যাগ, গাড়ি থেকে উদ্ধার হয় কোকেন।

এই ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তপ্ত হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। বিজেপিকে বিঁধতে শুরু করেন শাসক শিবিরের নেতারা। অনেকেই দাবি আঙুল তোলেন বিজেপির তাবড় তাবড় নেতাদের দিকে।শনিবার দিলীপবাবু ঘটনার পর্যাপ্ত তদন্তের দাবি জানিয়ে আশ্বাস দিয়েছেন, মিথ্যে প্রমাণিত হলে নেত্রীর পাশে দাঁড়িয়ে অন্যায়ের বিরুদ্ধে লড়া হবে।

আরো পড়ুনঃ   টলিউডের দখলদারি নিয়ে পিছিয়ে থাকতে নারাজ সিপিএম