বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন দিলীপ কুমার! কেমন আছেন তিনি?

০২:৫৯ পিএম, জুন ৩০, ২০২১

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন দিলীপ কুমার! কেমন আছেন তিনি?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমার। সূত্রের খবর গতকাল রাতে হঠাৎ অসুস্থ হয়ে পরেন তিনি। তারপরই তাঁকে মুম্বইয়ের খর রোডের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউ-তে ভর্তি করা হয় অভিনেতাকে।

উল্লেখ্য চলতি মাসের শুরুতেই শ্বাসকষ্টের সমস্যার কারণে ৬ই জুন তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর তাঁর চিকিৎসা চলে, এবং তিনি সুস্থও হয়ে ওঠেন। এরপর তিনি ১১ই জুন হাসপাতাল থেকে ছাড়া পান।

[caption id="attachment_20686" align="alignnone" width="1200"]শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন দিলীপ কুমার! কেমন আছেন তিনি? শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন দিলীপ কুমার! কেমন আছেন তিনি? [/caption]

আর এবার ফের অসুস্থ হয়ে পরলেন তিনি। গতকাল আবারও প্রবল শ্বাসকষ্ট শুরু হওয়ার কারণে হাসপাতে ভর্তি হন ৯৮ বছর বয়সী বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমার। গতকাল তাঁকে আইসিইউ-তে রাখা হয়। এবং একটি মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

বর্তমানে তিনি চিকিৎসকদের নজরে রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে সূত্র মারফৎ জানা গেছে। বলিউডের প্রবীণ অভিনেতা দিলীপ কুমার ফের অসুস্থ হওয়ায় বলিউড সহ ভক্তদের মনে নেমে এসেছে মন খারাপ।