বেকিং : তৃণমূল কংগ্রেসের সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন দীনেশ ত্রিবেদী

বেকিং : তৃণমূল কংগ্রেসের সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন দীনেশ ত্রিবেদী
বেকিং : তৃণমূল কংগ্রেসের সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন দীনেশ ত্রিবেদী / ছবি সৌজন্যে : Screengrab from Facebook Video Posted By @All India Trinamool Congress

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ফের ভাঙন তৃণমূলে। এবার তৃণমূল কংগ্রেসের সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন দীনেশ ত্রিবেদী ( Dinesh Trivedi)। তিনি রাজ্যসভার তৃণমূল সাংসদ ছিলেন। তাঁর তৃণমূল দল ত্যাগের পরই রাজনৈতিক মহলে জল্পনার সৃষ্টি হয়েছে। তিনি কি এবার অন্য দলে যোগ দেবেন তা নিয়ে দ্বন্দে রয়েছে রাজনৈতিক মহল।

উল্লেখ্য রাজ্যসভায় দীনেশ ত্রিবেদী বলেন, তিনি রাজ্যসভা থেকে ইস্তফা দিচ্ছেন। তাঁর রাজ্যে অশান্তি হওয়া সত্যেও তিনি কিছু বলতে পারছেন না। এছাড়া তিনি বলেন, তাঁর পক্ষে আর কাজ করা সম্ভব হচ্ছিল না। তবে তিনি জানান যে, তাঁর দলের প্রতি তিনি কৃতজ্ঞ। দলই তাঁকে রাজ্যসভায় পাঠিয়েছে। তবে তাঁর দমবন্ধ হয়ে আসছিল। সেকারণেই তিনি তাঁর মনের কথা শুনেছেন। তাঁর মন বলেছে, সেই পদে বসে যখন কিছু করতে পারছেন না তিনি, সেক্ষেত্রে তাঁর ইস্তফা নেওয়া উচিত। তবে তিনি জানান যে, তিনি বাংলার জন্য কাজ করবেন।

প্রসঙ্গত বেশকয়েকমাস ধরেই তৃণমূল শিবির থেকে দলত্যাগ করে অনেকেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছে। আর এবার তৃণমূল শিবিরের সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন রাজ্যসভার তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী ( Dinesh Trivedi)। আসন্ন নির্বাচনের আগে তাঁর ইস্তফা কতটা প্রভাব ফেলবে তৃণমূল শিবিরে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক স্তরে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.