তৃণমূলে যোগ দিলেন দীপঙ্কর দে, ভরত কল, যোগ দিয়ে কী বার্তা দিলেন অভিনেতারা

তৃণমূলে যোগ দিলেন দীপঙ্কর দে, ভরত কল, যোগ দিয়ে কী বার্তা দিলেন অভিনেতারা
তৃণমূলে যোগ দিলেন দীপঙ্কর দে, ভরত কল, যোগ দিয়ে কী বার্তা দিলেন অভিনেতারা / ছবি সৌজন্য: All India Trinamool Congress facebook page

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আসন্ন বিধানসভা ভোটের আগে রাজনৈতিক ক্ষেত্রে চলছে দলবদল সহ যেকোনো দলে যোগদানের পালা। আর এবার এই যোগদান পর্ব দেখা গেল তৃণমূলে। আজ তৃণমূলে যোগ দেন বাংলা সিনেমা জগতের বিশিষ্ট অভিনেতা দীপঙ্কর দে (Dipankar Dey) ও ভরত কল (Bharat Kaul) সহ ছোটপর্দার পরিচিত মুখ তথা জল-নুপুর ধারাবাহিকের অভিনেত্রী লাভলি মিত্র সহ রাশিদ খানের মেয়ে সাওনা খান।

এদিন তৃণমূল ভবনে ব্রাত্য বসু (Bratya Basu) ও অভিনেতা সোহম এর হাত থেকে দলীয় পতাকা হাতে নেন দীপঙ্কর দে (Dipankar Dey), ভরত কল (Bharat Kaul), লাভলি মিত্র সহ সাওনা খান। উল্লেখ্য বেশকিছুদিন আগে তৃণমূলে যোগ দিয়েছেন সৌরভ দাস (Saurav Das)। তারপরই দলে আসেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) সহ ইম্পা (EIMPA) কর্তা পিয়া সেনগুপ্ত।

এদিন দলে যোগদানের পর অভিনেতা দীপঙ্কর দে বলেন, তিনি আগেই থেকেই তৃণমূলের পক্ষেই ছিলেন। তবে শারীরিক অসুস্থতার জন্য তিনি দলে যোগ দিতে পারেন নি। এছাড়া তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছে তিনি কৃতজ্ঞ তাঁকে বঙ্গভূষণ, বঙ্গবিভূষণ সম্মানে সম্মানিত করার জন্য। তিনি জানান, মুখ্যমন্ত্রী সহ তৃণমূল দলের প্রতি তাঁর একটা দায়বদ্ধতা রয়েছে।

আরো পড়ুনঃ   হাতুড়ির আঘাতে স্ত্রী ও দুই মেয়ের মৃত্যু, পলাতক ৬০ বছরের স্বামী