বলিউড

প্যানিক অ্যাটাক হয় দীপিকার, NCB-র জেরার সময় স্ত্রীর পাশে বসে থাকার অনুরোধ রণবীর সিং এর

বংনিউজ বিনোদন ডেস্কঃ বলিউডে বর্তমানে আলোচনার একটিই বিষয় মাদকদ্রব্য বনাম বলিউড। সুশান্তের মৃত্যুর পরই এনসিবি তদন্তে উঠে এসেছে এই মাদকযোগ। সেই থেকেই একে একে সকলেই প্রকাশ করছে মাদক দ্রব্যে আচ্ছন্ন বলিউডের কালো দিক। এনসিবি ইতিমধ্যেই মুম্বাই এবং গোয়া থেকে ১৭ জনকে গ্রেফতার করেছেন মাদক যোগে এবং এই মাদক পাচারকারীদের সঙ্গে রয়েছে বলিউডের সরাসরি মাদকযোগ।

রিয়া এবং জয়া সাহার চ্যাটের সূত্র ধরেই মাদক যোগে উঠে এসেছে দীপিকা, সারা, শ্রদ্ধা, রাকুল প্রীত প্রমুখ প্রথম সারির অভিনেত্রীদের নাম। শুক্রবার এন সি বি দফতরে হাজিরার কথা ছিল দীপিকার কিন্তু তার আবেদন শনিবার হাজিরা দেবেন। গতকাল রাতেই গোয়া থেকে মুম্বাই এসেছেন দীপিকা। আগামীকাল জেরার সম্মুখীন এর আগে দীপিকার স্বামী রণবীর সিং এন সি বি আধিকারিক দের কাছে আবেদন করেন। তার মতে দীপিকার প্যানিক অ্যাটাক হয় অর্থাৎ আতঙ্কে ভোগেন তাই জিজ্ঞাসাবাদের সময় যদি রণবীর সিং কে দীপিকার পাশে থাকতে দেওয়া হয়। যদিও আইনত এই আবেদন রাখা কোনোভাবেই সম্ভব নয় তাও স্ত্রী এর পাশে থাকার জন্য এই অনুরোধ করেছেন রণবীর সিং। গতকাল যখন মুম্বাই এয়ারপোর্টে দীপিকা রণবীর পৌঁছই তখন দীপিকার চোখে মুখে ভয় স্পষ্ট। শক্ত করে ধরে ছিলেন রণবীরের হাত।

উল্লেখ্য আজ এন সি বি দফতরে পৌঁছে গেছেন দীপিকার ম্যানেজার কারিশমা এবং অভিনেত্রী রাকুল প্রীত। এবার সারা, শ্রদ্ধা এবং দীপিকা। সারাও কাল গোয়া থেকে মা অমৃতা সিং এবং ভাই এর সাথে মুম্বাই ফিরেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button