শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

অসুস্থ ১২ দিনের শিশু পাশে দাঁড়িয়ে নজির গড়লেন রাজ চক্রবর্তী! পরিবারের পাশে দাঁড়ালেন ত্রাতা হয়ে

০১:৩০ পিএম, জুন ১৩, ২০২১

অসুস্থ ১২ দিনের শিশু পাশে দাঁড়িয়ে নজির গড়লেন রাজ চক্রবর্তী! পরিবারের পাশে দাঁড়ালেন ত্রাতা হয়ে

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত ২০২১ এর নির্বাচনের আগে তৃণমূলে যোগ দেওয়া একঝাঁক তারকার মধ্যে তিনি একজন। তিনি এবারের নির্বাচনে বারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন। আর তিনি জয়ীও হন। বর্তমানে তিনি পরিচালকের সাথে সাথে বিধায়কও। বর্তমানে তিনি নানা ভাবে সাধারন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আর আবার এক ১২ দিনের শিশুর প্রাণ বাঁচালেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী।

[caption id="attachment_18507" align="alignnone" width="960"]অসুস্থ ১২ দিনের শিশু পাশে দাঁড়িয়ে নজির গড়লেন রাজ চক্রবর্তী! পরিবারের পাশে দাঁড়ালেন ত্রাতা হয়ে অসুস্থ ১২ দিনের শিশু পাশে দাঁড়িয়ে নজির গড়লেন রাজ চক্রবর্তী! পরিবারের পাশে দাঁড়ালেন ত্রাতা হয়ে[/caption]

জানা গেছে, ব্যারাকপুর ১৮ নম্বর ওয়ার্ডের এক শিশু জন্মের পরই হার্টের সমস্যা হয়। শিশুটির বাঁ দিকের বদলে ডান দিকে হার্ট থাকায় শ্বাসকষ্টের সমস্যা হয়। শিশুটির পরিবার নানা হাসপাতালে ঘুরেও তাঁকে ভর্তি করতে না পারে না। এমনকি গভীর রাতে হাসপাতালের বাইরে শিশুটিকে অক্সিজেনও দেওয়া হয়।

[caption id="attachment_18508" align="alignnone" width="960"]অসুস্থ ১২ দিনের শিশু পাশে দাঁড়িয়ে নজির গড়লেন রাজ চক্রবর্তী! পরিবারের পাশে দাঁড়ালেন ত্রাতা হয়ে অসুস্থ ১২ দিনের শিশু পাশে দাঁড়িয়ে নজির গড়লেন রাজ চক্রবর্তী! পরিবারের পাশে দাঁড়ালেন ত্রাতা হয়ে[/caption]

এরপরই কাউন্সিলারের সাহায্য়ে শিশুটির অসুস্থতার খবর রাজের কাছে পৌঁছায়। গভীর রাতে খবর পাওয়া মাত্র হাসপাতালের খোঁজ শুরু করেন রাজ। তারপর রাত পেরিয়ে পরের দিন সকালে হাসপাতালের খোঁজ পাওয়া মাত্রই শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। এবং শিশুটির চিকিৎসার দায়িত্ব নেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী। এবিষয়ে রাজ চক্রবর্তী জানান, স্বাস্থ্য ভবনের সহযোগিতায় তিনি শিশুটিকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। বর্তমানে শিশুটি সুস্থ। এবং তিনি জানান, শিশুটির মা-বাব তাঁর কাছেও শিশুটিকে এনে ছিলেন।

https://www.facebook.com/iamrajchoco/posts/339988674163553