বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

লকডাউনে ড্রাইভিংয়ে বেরিয়ে পুলিশের হাতে পরলেন দিশা-টাইগার!

০৫:২৬ পিএম, জুন ২, ২০২১

লকডাউনে ড্রাইভিংয়ে বেরিয়ে পুলিশের হাতে পরলেন দিশা-টাইগার!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন টাইগার শ্রফ ও দিশা পাটানী। তাদের সম্পর্কের কথা কমবেশি আমরা সকলেই জানি। আর তারাও নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে গোপনীয়তা করেনি কখনো। মাঝে মধ্যেই তাদের একসঙ্গে দেখা যায়। আর এবার লকডাউন মাঝে গাড়ি নিয়ে বের হওয়ায় রাস্তায় পুলিশ আটকায় তাদের।

সম্প্রতি দুজনকে একসঙ্গে দেখা যায়। জানা গেছে দুজনে জিম করে ফেরার পথে ড্রাইভিং করতে বেরিয়েছিলেন। আর তখনই বান্দ্রার রাস্তায় পুলিশ তাদের গাড়ি আটকায়। এরপরই পুলিশ নানা জিজ্ঞাসাবাদ করে তাদের। কেন লকডাউনে বাইরে বেরিয়েছেন সেসব জানতে চায় পুলিশ।

[caption id="attachment_16789" align="alignnone" width="1280"]লকডাউনে ড্রাইভিংয়ে বেরিয়ে পুলিশের হাতে পরলেন দিশা-টাইগার! লকডাউনে ড্রাইভিংয়ে বেরিয়ে পুলিশের হাতে পরলেন দিশা-টাইগার![/caption]

তবে জানা গেছে আধার কার্ড দেখে, নানা নিয়মবিধি পূরণ করার পর পুলিশ তাদের ছেড়ে দেয়। ছবিতে দেখা গেছে সেসময় তাদের গাড়ি অন্য কেউ চালাচ্ছিলেন। সামনের সিটে বসে ছিলেন দিশা এবং পিছনের সিটে বসে থাকতে দেখা গেছে টাইগার শ্রফ কে।

[caption id="attachment_16790" align="alignnone" width="970"]লকডাউনে ড্রাইভিংয়ে বেরিয়ে পুলিশের হাতে পরলেন দিশা-টাইগার! লকডাউনে ড্রাইভিংয়ে বেরিয়ে পুলিশের হাতে পরলেন দিশা-টাইগার![/caption]

প্রসঙ্গত গত লকডাউনেও টাইগার ও দিশা অনেকটা সময় একসাথে কাটিয়েছিলেন। এবিষয়ে টাইগার শ্রফের বোন পূজা শ্রফ জানিয়েছিলেন যে, তাদের বাড়ি কাছাকাছি বাড়ি হওয়ায় লকডাউনে মাঝেমধ্যেই দিশা পায়ে হেঁটেই চলে আসতেন টাইগারের বাড়ি। এভাবেই তারা নানা অনুষ্ঠান কাটান একসাথে। জানা গেছে পূজার সাথেই ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে দিশার। উল্লেখ্য আগামী বাগী ৪ ছবিতে আবার একসাথে দেখা যাবে টাইগার শ্রফ ও দিশা পাটানী কে।