এবার করোনা থাবা বসালো রানীমার পরিবারে! আক্রান্ত দিতিপ্রিয়া সহ তার পরিবার

এবার করোনা থাবা বসালো রানীমার পরিবারে! আক্রান্ত দিতিপ্রিয়া সহ তার পরিবার
এবার করোনা থাবা বসালো রানীমার পরিবারে! আক্রান্ত দিতিপ্রিয়া সহ তার পরিবার

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। আর করোনার দ্বিতীয় স্রোত পিছু ছাড়ল না তারকাদেরও। এবার করোনা থাবা বসালো রানীমার পরিবারে! করোনা আক্রান্ত দিতিপ্রিয়া সহ তার বাবা-মা দুজনেই।

উল্লেখ্য করোনার সুরক্ষাবিধি মেনে শ্যুটিং হলেও আক্রান্ত হয়ে পড়ছেন তারকারা। বর্তমানে করোনা আক্রান্ত দিতিপ্রিয়া। জানা গেছে তার শ্বাসকষ্টের সমস্যা সহ গলা খুশখুশ, মাথা ব্যথা ইতাদির সমস্যা রয়েছে। এছাড়া স্বাদ-গন্ধহীন পরেছে দিতিপ্রিয়া। বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রয়েছেন। পোষ্য পপকর্ণ কে নিয়েই দিন কাটছে অভিনেত্রীর। শারীরিক ভাবে বেশ দুর্বল রয়েছেন তিনি।

অন্যদিকে তার বাবা – মা করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেও করোনা আক্রান্ত হয়ে পরেছেন। দিতিপ্রিয়ার ও তার মা এর করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই অভিনেত্রীর বাবা করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। তবে দিতিপ্রিয়ার বাবা উপসর্গহীন ছিলেন বলেই জানা গেছে। অন্যদিকে দিতিপ্রিয়ার মা এর শরীর বেশ খারাপ থাকে প্রথম দিকে। তবে বর্তমানে তারা তিন জনেই ভালো আছেন। তাদের খাবারের ব্যবস্থা করছেন দিতিপ্রিয়ার মাসি। যদিও তিনিও আইসোলেশনেই রয়েছেন। অন্যদিকে করুণাময়ী রাণী রাসমণি -র শুটিং কিছুটা আগে করা থাকায় ব্যাঙ্কিং দিয়েই বর্তমানে সম্প্রচার চলছে। তারই সাথে কিছুটা ভয়েস ওভার দিয়েও ম্যানেজ হচ্ছে শুটিং।