বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

মাধুরী দীক্ষিতের ‘ঘাঘরা’ গানে তুমুল নাচ রানি রাসমনি ওরফে দিতিপ্রিয়ার, ভিডিও মুহূর্তেই ভাইরাল

০২:২৯ পিএম, ফেব্রুয়ারি ২৬, ২০২১

মাধুরী দীক্ষিতের ‘ঘাঘরা’ গানে তুমুল নাচ রানি রাসমনি ওরফে দিতিপ্রিয়ার, ভিডিও মুহূর্তেই ভাইরাল

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ দ্বিতিপ্রিয়া রয় ওরফে সকলের প্রিয় রানী রাসমনি। শিশু শিল্পী হিসেবে বহুদিন ধরেই যুক্ত আছেন বাংলা ইন্ডাস্ট্রির সাথে। তবে রানী রাসমনি সিরিয়ালে কাজ করে এক প্রকার সাফল্যের চুড়ায় গেছেন অভিনেত্রী। পৌঁছে গেছেন বাংলার প্রতিটি ঘরে। বয়স অল্প হলেও তাবড় তাবড় অভিনেতাদের টেক্কা দিতে পারে এই কন্যা। গত বছরই উচ্চমাধ্যমিক পাশ করেন দ্বিতিপ্রিয়া। এই সবে পথ চলা শুরু ইন্ডাস্ট্রিতে আগামী দিনে বড় পর্দায় দেখা মিলবে দ্বিতিপ্রিয়ার এই আশায় রয়েছেন ভক্তরা।

সম্প্রতি সবুজ ঘাঘরায় সাজলেন দিতিপ্রিয়া। ভারি ঘাঘরা সাথে ভারি গয়না পরিহিত লুকে দেখা গেল দিতিপ্রিয়াকে। আসলে অনুষ্ঠিত হতে চলেছে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। সেখানেই পারফর্ম করবেন জি বাংলায় অভিনিত সমস্ত অভিনেতা এই অনুষ্ঠানে অংশ গ্রহন করবেন এবং পারফরম্যান্সও থাকবে। সেই সেট থেকেই ভিডিও বানালেন দিতিপ্রিয়া। মাধুরি দীক্ষিতের জনপ্রিয় গান ঘাঘরা গানেই তাল মেলালেন অভিনেত্রী। এই লুকে অনবদ্য লাগছে দিতিপ্রিয়াকে।

https://www.instagram.com/p/CLmLIGch_2e/?utm_source=ig_web_copy_link

ভিডিওটি শেয়ার করা হয় জি বাংলার অফিশিয়াল পেজ থেকে। সোশ্যাল মিডিয়ায় উঠে আসে এই ভিডিও। ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। অনুরাগিরা তাদের প্রিয় রানিকে এইরুপে দেখে আপ্লুত।