শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বন্ধুত্বের গল্প নিয়ে বড় পর্দায় জুটি বাঁধছেন বিক্রম- দিতিপ্রিয়া

০৩:৫০ পিএম, নভেম্বর ৮, ২০২১

বন্ধুত্বের গল্প নিয়ে বড় পর্দায় জুটি বাঁধছেন বিক্রম- দিতিপ্রিয়া

বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ দ্বিতিপ্রিয়া রয় ওরফে সকলের প্রিয় রানী রাসমনি। শিশু শিল্পী হিসেবে বহুদিন ধরেই যুক্ত আছেন বাংলা ইন্ডাস্ট্রির সাথে। তবে রানী রাসমনি সিরিয়ালে কাজ করে এক প্রকার সাফল্যের চুড়ায় গেছেন অভিনেত্রী। পৌঁছে গেছেন বাংলার প্রতিটি ঘরে। বয়স অল্প হলেও তাবড় তাবড় অভিনেতাদের টেক্কা দিতে পারে এই কন্যা। গত বছরই উচ্চমাধ্যমিক পাশ করেন দ্বিতিপ্রিয়া। এই সবে পথ চলা শুরু ইন্ডাস্ট্রিতে আগামী দিনে বড় পর্দায় দেখা মিলবে দ্বিতিপ্রিয়ার এই আশায় রয়েছেন ভক্তরা।

এবার বড় পর্দায় জুটি বাঁধছেন বিক্রম এবং দিতিপ্রিয়া। বন্ধুত্বের গল্প নিয়ে আসছেন দুজনে। একটি রোড ট্রিপে গিয়ে আলাপ দুজনের। পাহাড়ের রাস্তায় ঘুরতে গিয়ে একে অপরের সঙ্গে পরিচয় এবং তারপর বন্ধুত্ব। এবার তারমধ্যেই শুরু হচ্ছে গল্প। বিক্রমের সঙ্গে প্রথমবার কাজ করে বেশ খুশি অভিনেত্রী। সকলের প্রিয় রাণী মা জানান বিক্রমের সঙ্গে প্রথমবার কাজ করে বেশ আনন্দ পেয়েছেন তিনি।

এদিকে এই ছবি পরিচালনার দায়িত্বে প্রথমবার কাজ করছেন আদিত্য। এই সিনেমা ছাড়াও দিতিপ্রিয়া কে দেখা যাবে প্রসেনজিতের সঙ্গে আয় খুকু সিনেমাতে। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন জিৎ।