শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

“বিয়েবাড়ি মানেই মায়ের শাড়ি পরার ছুঁতো” ছবি পোস্ট করে আদুরে বার্তা দিতিপ্রিয়ার

০২:০৩ পিএম, নভেম্বর ২৬, ২০২১

“বিয়েবাড়ি মানেই মায়ের শাড়ি পরার ছুঁতো” ছবি পোস্ট করে আদুরে বার্তা দিতিপ্রিয়ার

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ দ্বিতিপ্রিয়া রয় ওরফে সকলের প্রিয় রানী রাসমনি। শিশু শিল্পী হিসেবে বহুদিন ধরেই যুক্ত আছেন বাংলা ইন্ডাস্ট্রির সাথে। তবে রানী রাসমনি সিরিয়ালে কাজ করে এক প্রকার সাফল্যের চুড়ায় গেছেন অভিনেত্রী। পৌঁছে গেছেন বাংলার প্রতিটি ঘরে। বয়স অল্প হলেও তাবড় তাবড় অভিনেতাদের টেক্কা দিতে পারে এই কন্যা। গত বছরই উচ্চমাধ্যমিক পাশ করেন দ্বিতিপ্রিয়া। এই সবে পথ চলা শুরু ইন্ডাস্ট্রিতে আগামী দিনে বড় পর্দায় দেখা মিলবে দ্বিতিপ্রিয়ার এই আশায় রয়েছেন ভক্তরা।

চলছে বিয়ের মরসুম। চারিদিকে বাজছে সানাই। আর বিয়ে মানেই আমন্ত্রন। খাওয়া দাওয়া হই হুল্লোড়। তবে এইসব কিছু বাদ দিয়ে আর একটি বড় চিন্তার বিষয় হল বিয়েতে কি পরব তা নিয়ে বাঙালিদের হাজারো চিন্তা ভাবনা। আর বর্তমানে বিয়ে বাড়ি মানেই বিভিন্ন ধরনের শাড়ির বাহার। তবে টিনেজার দের কাছে এটি একটি সমস্যার বিষয় হয়ে দাঁড়ায়। কারণ তাঁদের কাছে থাকে না শাড়ি। আর তাই ভরসা একমাত্র মা। তাই বেশিরভাগ ক্ষেত্রেই বিয়ে মানেই মায়ের শাড়ি পরতে হবে এই ধরনের একটি বিষয় মাথায় ঢুকে যায়। সেলেব মহলেও যে তার অন্যথা হয় না তার প্রমাণ দিল অভিনেত্রী।

https://www.instagram.com/p/CWtFkmpPQgF/?utm_medium=copy_link

গতকালই একটি বিয়েবাড়ি গিয়ে ছিলেন অভিনেত্রী। আর সেখান থেকেই একগুচ্ছ ছবি পোস্ট করেন তিনি। কালো ব্লাউজ এবং গোলাপি শাড়িতে নিজেকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে তার ক্যাপশনটি। সেখানে লেখা “ বিয়েবাড়ি মানেই মায়ের শাড়ি পরার ছুঁতো”। তার এই ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।