বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এবার হিন্দি ছবিতে অভিষেকের সঙ্গে দেখা যাবে দিতিপ্রিয়াকে! শুটিং শুরু মুম্বইয়ে

০৩:৪৯ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০২১

এবার হিন্দি ছবিতে অভিষেকের সঙ্গে দেখা যাবে দিতিপ্রিয়াকে! শুটিং শুরু মুম্বইয়ে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ দ্বিতিপ্রিয়া রয় ওরফে সকলের প্রিয় রানী রাসমনি। শিশু শিল্পী হিসেবে বহুদিন ধরেই যুক্ত আছেন বাংলা ইন্ডাস্ট্রির সাথে। তবে রানী রাসমনি সিরিয়ালে কাজ করে এক প্রকার সাফল্যের চুড়ায় গেছেন অভিনেত্রী। পৌঁছে গেছেন বাংলার প্রতিটি ঘরে। বয়স অল্প হলেও তাবড় তাবড় অভিনেতাদের টেক্কা দিতে পারে এই কন্যা। গত বছরই উচ্চমাধ্যমিক পাশ করেন দ্বিতিপ্রিয়া। এই সবে পথ চলা শুরু ইন্ডাস্ট্রিতে আগামী দিনে বড় পর্দায় দেখা মিলবে দ্বিতিপ্রিয়ার এই আশায় রয়েছেন ভক্তরা।

সম্প্রতি সেই দিকেই খোলসা করলেন অভিনেত্রী। আজ সকাল সকাল সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি ছবি পোস্ট করেন পাতাললোক খ্যাত অভিনেতা অভিষেক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। আর সেই ছবি ঘিরেই যত জল্পনা। অবশ্য জল্পনা কাটালেন খোদ অভিনেত্রী। তিনি জানান মুম্বইয়ে আছেন ছবির শুটিং এর কাজে অর্থাৎ এবার হিন্দি ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। অনলাইন প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সেই ছবি। তবে কি মুম্বইয়ে এবার স্থায়ি ভাবে থাকবেন অভিনেত্রী? সেটির উত্তরও জানান তিনি।

https://www.instagram.com/p/CT3uxXqqYYQ/

তিনি জানান আপাতত একটি ছবির শুটিং এর কাজে মুম্বই এসেছেন। তবে এবার একটু বেশিদিন থাকবেন, ঘুরবেন। তাছাড়াও বৃষ্টিস্নাত মুম্বইয়ের মজা বেশ উপভোগ করছেন অভিনেত্রী সে কথা বলার অপেক্ষা রাখেনা। তবে আপাতত কিছুদিনের অতিথি তিনি মুম্বইয়ের। তারপরই ফিরে আসবেন কলকাতা কারণ প্রচুর কাজ। অভিনেতা অভিষেকের সঙ্গেও চুটিয়ে মজা করছেন তিনি। পাশাপাশি আগামী দু তিনদিনের মধ্যেই আরও কিছু সুখবর শোনাবেন বলেও জানিয়েছেন অভিনেত্রী।