শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আইসোলেশনে এই ভাবেই সময় কাটাচ্ছেন দিতিপ্রিয়া! দ্রুত সুস্থ হয়ে কাজে ফেরার অপেক্ষায়

০৬:২১ পিএম, মে ৬, ২০২১

আইসোলেশনে এই ভাবেই সময় কাটাচ্ছেন দিতিপ্রিয়া! দ্রুত সুস্থ হয়ে কাজে ফেরার অপেক্ষায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। আর করোনার দ্বিতীয় স্রোত পিছু ছাড়েনি তারকাদেরও। করোনা থাবা বসিয়েছে রানীমার পরিবারে! কিছুদিন আগেই করোনা আক্রান্ত হন দিতিপ্রিয়া সহ তার বাবা-মা দুজনেই।

উল্লেখ্য করোনার সুরক্ষাবিধি মেনে শ্যুটিং হলেও আক্রান্ত হয়ে পড়ছেন তারকারা। কিছুদিন আগেই জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন দিতিপ্রিয়া। তার শ্বাসকষ্টের সমস্যা সহ গলা খুশখুশ, মাথা ব্যথা ইতাদির সমস্যা দেখা দিয়েছিল। এছাড়া স্বাদ-গন্ধহীন হয়ে পরেছিলেন দিতিপ্রিয়া। তবে বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেত্রী। পোষ্য পপকর্ণ কে নিয়েই দিন কাটছে অভিনেত্রীর সেকথা তিনি আগেই জানিয়ে ছিলেন। আর এবার নিজের ইন্সটাগ্রাম স্টোরি তে সেই ছবিই তুলে ধরে। ইন্সটাগ্রাম স্টোরিতে অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর কোলে দিব্বি শুয়ে রয়েছেন পোষ্য পপকর্ণ।

https://www.instagram.com/p/COUQV-greok/

অন্যদিকে বর্তমানে শারীরিক দুর্বলতা থাকলেও অনেকটাই সুস্থ অভিনেত্রী এমনটাই জানা যাচ্ছে। এছাড়া জানা গেছে এই সপ্তাহের শেষেই করোনা টেস্ট করাবেন অভিনেত্রী। এবং রিপোর্ট নেগেটিভ এলেই আগামী সপ্তাহে কাজে ফিরতে পারেম বলেন জানা যাচ্ছে। উল্লেখ্য বাড়িতে থেকে দিতিপ্রিয়া ছবিও আঁকছেন। আর তা ইন্সটাগ্রামে পোস্টও করেছেন। এছাড়া সম্প্রতি তিনি একটি ফোটোশুটের ভিডিও আপলোড করেছেন। তা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/p/COfkgjlgHcy/