বাগদেবীর আরাধনায় মাতলেন রানী রাসমণি ওরফে দিতিপ্রিয়া! ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায়

বাগদেবীর আরাধনায় মাতলেন রানী রাসমণি ওরফে দিতিপ্রিয়া! ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায় / Image Source: Instagrammed By @roy_ditipriya
বাগদেবীর আরাধনায় মাতলেন রানী রাসমণি ওরফে দিতিপ্রিয়া! ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায় / Image Source: Instagrammed By @roy_ditipriya

যতই থাক ভ্যালেন্টাইন্স ডে বা দুর্গাপুজো! প্রেম করার জন্য নতুন সঙ্গী খুঁজতে বাঙালির নস্টালজিক সরস্বতী পূজা। পাটভাঙ্গা শাড়ি এবং আনকোরা পাঞ্জাবি ভীড় করে শহর-গ্রামের পার্ক রেস্তোরাঁ ফাঁকা রাস্তার গলি থেকে নির্জনতা। তবে এবছর এই দিনটার বিশেষ গুরুত্ব রয়েছে! দীর্ঘ 11 মাস বাদে এইতো প্রথম চাক্ষুষ করার সুবর্ণ সুযোগ। ইনবক্সে জমে থাকা আবেগের বহিঃপ্রকাশ এই বিশেষ দিনেই।

বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ দ্বিতিপ্রিয়া রয় ওরফে সকলের প্রিয় রানী রাসমনি। শিশু শিল্পী হিসেবে বহুদিন ধরেই যুক্ত আছেন বাংলা ইন্ডাস্ট্রির সাথে। তবে রানী রাসমনি সিরিয়ালে কাজ করে এক প্রকার সাফল্যের চুড়ায় গেছেন অভিনেত্রী। পৌঁছে গেছেন বাংলার প্রতিটি ঘরে। বয়স অল্প হলেও তাবড় তাবড় অভিনেতাদের টেক্কা দিতে পারে এই কন্যা। গত বছরই উচ্চমাধ্যমিক পাশ করেন দ্বিতিপ্রিয়া। এই সবে পথ চলা শুরু ইন্ডাস্ট্রিতে আগামী দিনে বড় পর্দায় দেখা মিলবে দ্বিতিপ্রিয়ার এই আশায় রয়েছেন ভক্তরা।

তিনিও মাতলেন বাগদেবীর আরাধনায়। সাদা শাড়িতে অঞ্জলী দিলেন মায়ের। এছাড়াও ঠাকুরের ছবিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সাদা শাড়িতে বেশ মানিয়েছে অভিনেত্রীকে।