২০ কোটি কর ফাঁকির অভিযোগ! সোনু সুদের মোট সম্পত্তির পরিমাণ জানেন?

২০ কোটি কর ফাঁকির অভিযোগ! সোনু সুদের মোট সম্পত্তির পরিমাণ জানেন?
২০ কোটি কর ফাঁকির অভিযোগ! সোনু সুদের মোট সম্পত্তির পরিমাণ জানেন?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সাহায্যের হাত কোনওভাবেই বন্ধ হওয়া যাবে না। এটিই হল অভিনেতা সোনু সুদের মূল লক্ষ্য। গতবছর লকডাউন থেকে শুরু হয়েছে তার এই জার্নির যা আজও অব্যহত। করোনার প্রকোপে লক ডাউনের জেরে যখন গোটা দেশে পরিযায়ী শ্রমিকদের অবস্থা খারাপের দিকে এগোতে থাকে তখন তাঁদের পাশে দাঁড়ান এই অভিনেতা। হয়ে ওঠেন গরিবের মসিহা। কেও কেও পুজোও করেন ভগবান রূপে। একটা সময় ভগবানের দূত হিসেবে এসেই সকলের মুখে হাসি ফুটিয়েছিলেন তিনি। আজও শুধু একটা টুইট সেই অসহায় ব্যক্তির প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন সোনু সুদ।

 

সম্প্রতি টানা ৩ দিন ধরে আয়কর দফতরের অফিসাররা হানা দেন অভিনেতার মুম্বাই, লখনউ, কানপুর, জয়পুর, দিল্লি এবং গুরুগ্রাম সহ ২৮ টি ঠিকানায়। আয়কর বিভাগের অভিযোগ ২০ কোটি টাকার কর ফাঁকি দিয়েছেন অভিনেতা। আর এই সংবাদ প্রকাশ্যে আসতেই শোরগোল নেট দুনিয়ায়। মসিহার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ শুনতে নারাজ অনুগামীরা। ঠিক কত সম্পত্তি রয়েছে অভিনেতার? সোনু সুদের বার্ষিক সিনেমা থেকে ইনকাম ১২ কোটির কাছাকাছি। প্রত্যেক সিনেমার জন্য ২ কোটি টাকা নেন তিনি। আর বর্তমান সম্পত্তির পরিমাণ ১৩০ কোটি। সোনু সুদের উপার্জন এর উৎস শুধু সিনেমা নয়।

প্রচুর বিজ্ঞাপন করেন। রয়েছে একটি ‘শক্তি সাগর’ নামে প্রোডাকশন হাউস। ২০১৬ সালে এই প্রোডাকশন হাউস খোলেন অভিনেতা। পাশাপাশি মুম্বইয়ের আন্ধেরিতে ২৬০০ বর্গফুটের একটি ফ্ল্যাট। অভিনেতা বর্তমানে স্ত্রী এবং পুত্রদের সঙ্গে সেখানেই থাকেন। সেই ফ্ল্যাটের মুল্য প্রায় ২০ কোটি। তিন দিন ধরে আয়কর বিভাগের অভিযানে সেরকম ভাবে কোনও কথা বলেন নি অভিনেতা।