দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় চিকিৎসক দম্পতিকে গুলি করে খুন! ভাইরাল ভিডিও

দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় চিকিৎসক দম্পতিকে গুলি করে খুন! ভাইরাল ভিডিও
দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় চিকিৎসক দম্পতিকে গুলি করে খুন! ভাইরাল ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একেবারে ঠাণ্ডা মাথায় খুন যাকে বলে। কোনও বলিউডি চলচ্চিত্রের থেকে কোনও অংশে কম নয়। দিবালোকে ব্যস্ত রাস্তায় প্রকাশ্যে চিকিৎসক দম্পতিকে গুলি করে খুন করল দুই দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুর এলাকায়।

সোশ্যাল মিডিয়ায় ওই রাস্তার সিসিটিভি ফুটেজে রেকর্ড হওয়া খুনের দৃশ্য ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে কাঠগড়ায় রাজস্থানের প্রশাসন। ইতিমধ্যেই কংগ্রেস শাসিত রাজস্থানের আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা।

নিহত দুই চিকিৎসকের নাম সুদীপ গুপ্ত ও সীমা গুপ্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তার মাঝখানে চিকিৎসক দম্পতির গাড়ির সামনে বাইক নিয়ে চলে আসে দুই দুষ্কৃতী। দু’জনের মধ্যে মূল দুষ্কৃতীর মুখ গামছা জাতীয় কাপড় দিয়ে ঢাকা ছিল। আর একজনের মুখে কোনও কাপড় ছিল না। এরপর মুখঢাকা দুষ্কৃতী বাইক থেকে নেমে শান্তভাবে গাড়ির দিকে এগিয়ে যায়, এরপর বন্দুক বার করে, ওই চিকিৎসক দম্পতিকে গুলি করে। ঘটনার পর সঙ্গে সঙ্গে সেখান থেকে বন্দুক উঁচিয়ে বাইক নিয়ে পালিয়ে যায় ওই দু’জন।

জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই চিকিৎসক দম্পতির। এদিকে ওই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পরই দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে, এটাই প্রথমবার নয়, এই ঘটনার মাত্র কিছুদিন আগেই, ভরতপুরের বিজেপি সাংসদ রঞ্জিতা কোলির গাড়িতেও দুষ্কৃতী হামলা হয়। ধারসোনি গ্রামের কাছে এই ঘটনা ঘটে। সেই ঘটনারও তদন্ত চলছে।

এদিকে রাজস্থানে এভাবে ক্রমাগত দুষ্কৃতী হামলার ঘটনায় রাজস্থানের কংগ্রেস প্রশাসনের বিরুদ্ধে সরব হয়েছেন রাজ্যের বিজেপি প্রধান সতীশ পুনিয়া। তিনি অভিযোগ করেছেন যে, রাজ্যের আইন-শৃঙ্খলার চূড়ান্ত অবনতি হয়েছে। অবিলম্বে মুখ্যমন্ত্রী অশোক গেহলটের এ বিষয়ে কড়া পদক্ষেপ গ্রহণ করা উচিত। পাশাপাশি তিনি হুমকির সুরে জানিয়েছেন যে, রাজ্য সরকার যদি উপযুক্ত ব্যবস্থা গ্রহণ না করে, তাহলে আগামী দিনে রাস্তায় নেমে প্রতিবাদ জানাবে মানুষ।